বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun Dhawan: মেয়ে হতেই ভাঙন ধাওয়ান পরিবারে? হাঁড়ি আলাদা হল বরুণ-নাতাশার, গেলেন হৃতিকের বাড়ি

Varun Dhawan: মেয়ে হতেই ভাঙন ধাওয়ান পরিবারে? হাঁড়ি আলাদা হল বরুণ-নাতাশার, গেলেন হৃতিকের বাড়ি

স্ত্রী নাতাশার সঙ্গে বরুণ

Varun Dhawan: জানা যাচ্ছে যে, অভিনেতা বরুণ ধাওয়ান হৃতিক রোশনের মুম্বাইয়ের বাড়িতে চলে যাবেন। সঙ্গে যাবেন স্ত্রী নাতাশা, বেবি ধাওয়ানও।

বর্তমানে অভিনেতা বরুণ ধাওয়ানের সময় বেশ ভালো যাচ্ছে। তা সে ব্যক্তিগত হোক বা পেশাগত দিক। সম্প্রতি তিনি একটি কন্যা সন্তানের বাবা হয়েছেন, স্ত্রী ডিজাইনার নাতাশা দালাল সহ গোটা এতে পরিবার বেজায় খুশি। আবার অন্য দিকে, এই বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা তাঁর অভিনীত ছবি ‘বেবি জন’ নামে একটি অ্যাকশন ফিল্ম। এবার জীবনে আরও একটি নতুন সংযোজন, স্ত্রী ও নিজের জন্য নিলেন একটি নতুন বাড়ি। 

আরও পড়ুন: (আচমকা অসহ্য় পেটে যন্ত্রনা, করতে হবে অস্ত্রোপচার! হঠাত্‍ কী হল সম্ভাবনা শেঠের?)

এইচটি সিটির তরফে জানানো হয়েছে, অভিনেতা হৃতিক রোশনের মুম্বইয়ের জুহুর বাড়িটি তিনি ভাড়া নিয়েছেন এবং শীঘ্রই সেখানে চলে যাবেন। শোনা যাচ্ছে, বরুণ ও নাতাশা তাঁদের মেয়েকে নিয়ে এই বাড়িতে উঠবেন। এটি একটি  Sea-facing অ্যাপার্টমেন্ট। বর্তমানে এর মালিক হৃতিক রোশন।  তিনি এবার একই স্থানে (জুহু) অন্য অ্যাপার্টমেন্টে চলে যাবেন।  এখানেই শেষ নয়, বরুণ ও নাতাশা তাঁদের প্রতিবেশী হিসাবে অভিনেতা অক্ষয় কুমার এবং প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে পাবেন। উল্লেখ্য, বরুণ ধাওয়ান স্ত্রী নাতাশার সঙ্গে  এতদিন জুহুর একটি অ্যাপার্টমেন্টে থাকতেন, যেটি ২০১৭ সালে কিনেছিলেন।

গত ৩ জুন, বরুণ আনুষ্ঠানিকভাবে তাঁর ইনস্টাগ্রামে একটি মিষ্টি পোস্টের মাধ্যমে মেয়ের জন্মের সুখবর ভাগ করে নেন। তিনি শিশুকন্যার নাম উল্লেখ না করে পোস্টে তাকে'বেবি ধাওয়ান'বলে সম্বোধন করেন। ইনস্টাগ্রাম ক্যাপশনে বরুণ লেখেন, ‘আমাদের মেয়েকে পেয়েছি আমরা। মা এবং শিশুর জন্য এত শুভকামনার জন্য আপনাদের ধন্যবাদ। হরে রাম, হরে রাম, রাম রাম হরে হরে। হরে কৃষ্ণ হরে কৃষ্ণ, কৃষ্ণ কৃষ্ণ হরে হরে।’

আরও পড়ুন: (‘সব ধ্বংস হয়ে গেল’! বিদায় নিলেন ইউটিউবার ঝিলম গুপ্ত, আর বানাবেন না ভিডিয়ো)

সেই  রাতে বরুণের বাবা তথা চলচ্চিত্র নির্মাতা ডেভিড ধাওয়ান মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের বাইরে অপেক্ষারত পাপারাৎজিদের সঙ্গে সবার প্রথম এই খুশির খবর শেয়ার করেন। বরুণের মা ও বরুণের মেয়ের জন্মের জন্য পাপারাৎজিদের ধন্যবাদ জানিয়েছেন।এই আনন্দের মূহুর্তে তাঁদের অভিনন্দন জানিয়েছেন গোটা বলিউড। 

প্রসঙ্গত বরুণ একটি অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘বেবি জনে’ অভিনয় করতে চলেছেন। বরুণের পাশাপাশি এই ছবিতে থাকবেন কীরথি সুরেশ, জ্যাকি শ্রফ, ওয়ামিকা গাব্বি এবং রাজপাল যাদব।

অপরদিকে তিনি শশাঙ্ক খৈতানের ‘সানি সংস্কৃতি কি তুলসী কুমারীতে’ জাহ্নবী কাপুরের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন। ছবিটি ১৮ এপ্রিল, ২০২৫-এ মুক্তি পেতে চলেছে৷ এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে বনি কাপুরের নো এন্ট্রি ২, সেখানে অর্জুন কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে কার্গিল যুদ্ধে ভারতীয় সেনার অংশ ছিলেন জাতীয় পুরস্কার জয়ী বলি-অভিনেতা, বলুন তো কে কোহলির নজির 'চুরি করেছিলেন' বাবর, রানের এভারেস্টে উঠে বিশ্বরেকর্ড কাড়লেন রোহিত আজও বৃষ্টি, বুধ থেকে আরও বাড়বে, ৫০ কিমিতে হবে ঝড়, কোথায় বেশি স্বস্তি মিলবে? ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 19 ওভার শেষে Afghanistan-র স্কোর 100/5

T20 WC 2024

অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.