এবার লকডাউন নিয়ে ব়্যাপ গাইলেন বরুণ ধাওয়ান
এবার লকডাউন নিয়ে ব়্যাপ গাইলেন বরুণ ধাওয়ান

মোদীর লকডাউন ভাষণকে সামনে রেখে ব়্যাপ গাইলেন বরুণ ধাওয়ান, শুনেছেন এই গান?

করোনা নিয়ে জনতাকে সচেতন করতে এবার ব়্যাপ গাইলেন বরুণ ধওয়ান।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করোনা নিয়ে জনতাকে সচেতন করার প্রচেষ্টায় কোনওরকম খামতি রাখছেন না বলিউড তারকারা। এবার একদম অভিনব উপায়ে দেশবাসীকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করলেন অভিনেতা বরুণ ধাওয়ান। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন বরুণ, যেখানে ব়্যাপ গেয়ে ফ্যানেদের ঘরে থাকার অনুরোধ জানালেন ডেবিড ধাওয়ান পুত্র। বরুণের এই ব়্যাপের সবচেয়ে অভিনব বিষয় হল এর মধ্যে শোনা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লকডাউন ভাষণ। দেশজুড়ে ২১ দিন ব্যাপী লকডাউন ঘোষণা করার যে বার্তা মোদী দিয়েছিলেন, সেই ভাষণ শোনা গেল বরুণের ব়্যাপেও।


বরুণের এই ব়্যাপ শুনে উচ্ছ্বসিত তাঁর বলিউডি বন্ধুরা। অর্জুন কাপুর লেখেন, আমি জানতে চাই ক্যামেরাম্যানটা কে? আয়ুশ শর্মা বরুণকে অনুরোধ করেন পুরো ট্রাকটি সামনে আনতে।

ব়্যাপের শেষে বরুণ জানান, জনতা কার্ফু রকস। জনতা কার্ফুর দিনও সপরিবারে জরুরি পরিষেবায় নিযুক্তদের সম্মান জানাতে ধন্যবাদ জ্ঞাপনে অংশ নেন বরুন।


করোনা নিয়ে অপর একটি ইনস্টাগ্রাম পোস্টে বরুণ লেখেন, 'আমরা সবাই যখন এই ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছি, তখন সময় এসেছে এটা উপলব্ধি করবার যে মানুষ কতখানি স্বার্থপর। এটা অন্তর্দর্শনের সময় এসেছে। আমরা আরও অনেক প্রাণীর সঙ্গে এই পৃথিবীটা ভাগ করে নিয়েছি। উন্নয়নের প্রয়োজন আছে, কিন্তু সেটা অন্যে প্রজাতির প্রাণের বিনিময়ে নয়। আমরা এই কঠিন সময় পার নিশ্চয় করব তবে আমাদের উপলব্ধি করতে হবে প্রকৃতি মায়ের সঙ্গে পাঙ্গা নিলে চলবে না'।


মুক্তির অপেক্ষায় রয়েছেন বরুণের কুলি নম্বর ওয়ান। মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনা পরিস্থিতির জেরে মুক্তি পিছোবে এই ছবির।



বন্ধ করুন