বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun Dhawan turs 'Sex guru': ‘যৌন জীবনকে আরও স্পাইসি করতে অশ্বগন্ধা খান’, টিপস 'সেক্স গুরু' বরুণের
বরুণ-নাতাশা

Varun Dhawan turs 'Sex guru': ‘যৌন জীবনকে আরও স্পাইসি করতে অশ্বগন্ধা খান’, টিপস 'সেক্স গুরু' বরুণের

  • Sex Guru Varun Dhawan: ‘মিশানারি, ডগি না হেলিকপ্টার- কোন সেক্স পজিশন পছন্দ?’ প্রশ্ন বরুণের, তারপর…

কফি উইথ করণের মঞ্চের উত্তাপ বাড়াতে চলেছেন বরুণ ধাওয়ান! করণের এই সুযোগ্য ছাত্র এবার জাতীয় টেলিভিশনে বসেই করবেন 'সেক্স টক'। চলতি সপ্তাহে করণের সঙ্গে কফির কাফে চুমুক দেবেন ‘যুগ যুগ জিও’ খ্যাত পিতা-পুত্র জুটি অনিল কাপুর ও বরুণ ধাওয়ান। সদ্য বিবাহিত বরুণ কফি কাউচে বসে ফাঁস করবেন নিজের বেডরুম সিক্রেট। দাম্পত্য সম্পর্ক কেমনভাবে টিকিয়ে রাখতে হয়, কীভাবে বউয়ের মন জুগিয়ে চলতে হল- সেই টিপসও দেবেন নায়ক। পিছিয়ে থাকবেন না অনিল কাপুরও। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি সুনীতা ও অনিল। তিন সন্তানকে নিয়ে সুখী গৃহকোণ তাঁর। সফল দাম্পত্যের চাবিকাঠি শেয়ার করবেন ‘জক্কাস’ তারকা।

বিয়ে নিয়ে উপদেশ চেয়ে বেশ কয়েকজন দ্বারস্থ হবেন বরুণ-অনিলের। একজন প্রশ্ন রাখেন, দাম্পত্য জীবনকে কীভাবে আরও ‘স্পাইসি’ করা যায়? বরুণ চটপট উত্তর দেন। প্রথমেই বরুণ জানতে চান, ‘বউয়ের সঙ্গে সঙ্গমে নিময়িত লিপ্ত হন?’ এরপর বলেন, ‘ভালো সেক্স লাইফ পেতে চাইলে অশ্বগন্ধা খান’।

এরপর আরও একধাপ এগিয়ে বরুণ বলেন বিছানায় ‘রোল প্লে’ করতে। সেই কলারকে বউয়ের সঙ্গে 'কফি উইথ করণ' খেলবার পরামর্শ দেন বরুণ। এরপর বলেন, ‘করণের মতো সেজেগুজে বউকে প্রশ্ন করুন- ওর কোন পজিশন পছন্দ- মিশানারি, ডগি না হেলিকপ্টার?’ এরপর বরুণ যোগ করেন- ‘তবে সিরিয়ালি বলতে, নিময়িত সেক্স করা উচিত, তাহলে যৌন জীবনে তৃপ্তি আসবে’।

বরুণকে ‘সেক্স গুরু’ তকমা দিতে ভোলেননি করণ জোহর। এই কথা শুনে বরুণ বলেন, ‘আমার কামশক্তিটা দুর্দান্ত। আর সেটা একদম স্বাভাবিক। আমি বিবাহিত পুরুষ, তাই এটা এমন কোনও বড় ব্যাপার না’। এরপর নারীর মন জয়ের টিপস পুরুষ ভক্তদের দিলেন বরুণ। তাঁর কথায়, ‘আমি স্কুল জীবন থেকে নাতাশার সঙ্গে রয়েছি। তাই তোমাকে (মেয়েদের) মন জিততে একটু স্পেশ্যাল কিছু করতেই হবে। তাঁকে হাসাতে হবে, তাঁর মন ভালো রাখতে হবে’।

গত বছর জানুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন বরুণ ধাওয়ান ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল। সেক্স নিয়ে এত কথা বলাটা বউয়ের পছন্দ হবে না, তাই নাতাশার উদ্দেশে ক্ষমা চেয়ে নিতে ভোলেননি বরুণ। এই তরুণ অভিনেতার সেক্স নিয়ে জ্ঞান দেখে হতবাক অনিল কাপুর। দুজনেই স্পষ্ট জানান নিজেদের পার্টনারের প্রতি বিশ্বস্ত থাকাটা খুব জরুরি। পরকীয়ায় বিশ্বাস রাখেন না দুজনেই।

বন্ধ করুন