বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সারাজীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল’, নাতাশাকে বিয়ের পর প্রতিক্রিয়া বরুণের
বরুণ-নাতাশার বিয়ের প্রথম ছবি
বরুণ-নাতাশার বিয়ের প্রথম ছবি

‘সারাজীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল’, নাতাশাকে বিয়ের পর প্রতিক্রিয়া বরুণের

  • বরুণ-নাতাশার বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে। 

অবশেষে শুভ পরিণয় সুসম্পন্ন। রবিবার ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সাত পাক ঘুরে নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে দিলেন বরুণ ধাওয়ান।বিয়ের প্রথম ছবি ইন্টারনেটে প্রকাশ্যে আনলেন বরুণ নিজেই। নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে লিখলেন- ‘সারাজীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল’।

এদিন আলিবাগের এক বিলাসবহুল রিসর্ট, দ্যা ম্যানশনে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর।করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারলেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন।জীবনের সবচেয়ে বিশেষ এই দিনটিতে জমকালো রূপোলি পোশাকে দেখা মিলল মিঁয়া-বিবির। বরুণের শেয়ার করা ছবিতে তাঁর বাবা, পরিচালক ডেভিড ধাওয়ান ও মা লালি ধাওয়ানেরও দেখা মিলেছে। 

বিয়ের অনুষ্ঠান শেষে বাইরে এসে সংবাদমাধ্যমের ক্যামেরার জন্য পোজ দিলেন নবদম্পতি।

সংবাদমাধ্যমের ক্যামেরার জন্য পোজ দিলেন নবদম্পতি (ছবি-বারিন্দর চাওয়ালা)
সংবাদমাধ্যমের ক্যামেরার জন্য পোজ দিলেন নবদম্পতি (ছবি-বারিন্দর চাওয়ালা)

 বিয়ের যাবতীয় অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে রয়েছে সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা যাঁরা বিরুষ্কার সিক্রেট ওয়েডিংয়ের দায়িত্বভার সামলেছিলেন। বরুণের বিয়েতেও থাকছে একাধিক কড়াকড়ি। বায়ো-প্রোকোটল মানবার পাশাপাশি, ভেন্যুর অন্দরে মোবাইল ফোন ব্যবহারের অনুমতি নেই। পাপারাতজিদের ক্যামেরা এড়াতে গোটা ভেন্যুতে মুড়ে দেওয়া হয়েছে চাঁদোয়া দিয়ে।

এদিন বরুণ-নাতাশার বিয়ের আসরে শামিল হয়েছিলেন পরিচালক করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, পরিচালক কুণাল কোহলি, শশাঙ্ক খৈতানরা।  শনিবার বসেছিল এই জুটির সংগীত ও মেহেন্দির আসর। আজ সকালে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। 

বন্ধ করুন