বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিশন অক্সিজেন', দেশের ১৪ হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর পাঠালেন বরুণ
বরুণ ধাওয়ান।
বরুণ ধাওয়ান।

‘মিশন অক্সিজেন', দেশের ১৪ হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর পাঠালেন বরুণ

  • উদ্যোগের কথা টুইট করে নিজেই জানালেন বরুণ।

করোনার দ্বিতীয় ঢেউয়ে মারাত্মক প্রভাব পড়েছে গোটা দেশে। মানুষ মানুষের জন্য। সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন একাধিক বলি সেলেবরা। এবার ‘মিশন অক্সিজেন ইন্ডিয়া’ উদ্যোগে সামিল হলেন কুলি নম্বর ১ অভিনেতা বরুণ ধাওয়ান। ইতিমধ্যে ভারতের ১৪ টি হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর সংগ্রহ করে পাঠিয়েছেন তিনি। অক্সিজেনের প্রয়োজনে তহবিল গঠন এবং দেশজুড়ে হাসপাতালে অক্সিজেন পাঠিয়ে সহায়তার হাত বাড়িতে দিলেন বরুণ।

এই বিষয় টুইট করে অভিনেতা জানিয়েছেন, ‘দেশ অনিশ্চিত, এই সময়ে আমাদের স্বাস্থ্যসেবা ব্যবস্থার সর্বোচ্চ সহায়তা প্রয়োজন। আমরা জানি এই মুহুর্তের সবচেয়ে বেশি প্রয়োজন অক্সিজেনের। তাই আমি সারা দেশের হাসপাতালে জীবন রক্ষাকারী অক্সিজেন কনসেন্ট্রেটর ও অনুদানের উদ্যোগে মিশন অক্সিজেন ইন্ডিয়াকে সহযোগিতায় পাশে দাঁড়াচ্ছি। ৩০ জনের দল, যাঁরা এই সময় দেশের জন্য পদক্ষেপ গ্রহণ করেছেন এবং এক সপ্তাহের মধ্যে ৩৯০০ অক্সিজেন কনসেন্ট্রেটর ব্যবস্থা এবং ২১ কোটিরও বেশি অর্থ সংগ্রহ করেছেন। আমি তাঁদের পাশে দাঁড়িয়েছি এবং প্রত্যেককে সম্ভাব্য সামর্থ্যতে সাহায্য করাার অনুরোধ করছি’।

দেশের এহেন পরিস্থিতিতে বিগত কয়েকদিন ধরে বলিউডের বেশ কিছু সেলিব্রিটি দেশবাসীদের সহায়তা করতে এগিয়ে এসেছেন। সাহায্যের অনুরোধও করেছেন তাঁরা। প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে দেশের সহায়তার জন্য তহবিল শুরু করেছেন। এবং করোনা সম্পর্কে নানা তথ্যও শেয়ার করে চলেছেন। 

অক্ষয় কুমার, টুইঙ্কল খান্না ১০০ টি অক্সিজেন কনসেন্ট্রেটর দান করেন। সলমান খান ফ্রন্টলাইনের কর্মীদের জন্য খাবারদাবারের ব্যবস্থা করেছেন। এগিয়ে এসেছেন ফারহান আখতারও। একাধিক স্বেচ্ছাসেবী সংগঠনকে আর্থিক সাহায্য করেছেন ফারহানের প্রযোজনা সংস্থা।

বন্ধ করুন