বাংলা নিউজ > বায়োস্কোপ > Jugjugg Jeeyo Trailer: বরুণ-কিয়ারা ডিভোর্স চায়! পরকীয়ায় মজে অনিল, নীতু কী করবেন? আসছে ‘যুগ যুগ জিও’
আসছে যুগ যুগ জিও

Jugjugg Jeeyo Trailer: বরুণ-কিয়ারা ডিভোর্স চায়! পরকীয়ায় মজে অনিল, নীতু কী করবেন? আসছে ‘যুগ যুগ জিও’

  • বাবা, ছেলে দুজনেই দাম্পত্য সম্পর্কে ইতি টানতে চাইছে। বিয়ে আর বিচ্ছেদ, এই দুইয়ের মাঝে আটকে পড়া কিছু মানুষের গল্প নিয়ে আসছে ‘যুগ যুগ জিও’। 

সম্পর্কের ভাঙা-গড়ার গল্প বলতে আসছেন অনিল কাপুর, নীতু কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানিরা। মুক্তি পেল ‘যুগ যুগ জিও’র ট্রেলার। এই ছবির সঙ্গী দীর্ঘদিন পর রুপোলি পর্দায় কামব্যাক করছেন নীতু কাপুর। রোম্যান্স, কমেডি আর সম্পর্কের টানাপোড়েনের মিশেলে তৈরি হয়েছে এই ফ্যামিলি ড্রামা।

ট্রেলারে দেখা মিলল বরুণ-কিয়ারা ডিভোর্স চান, দাম্পত্য সম্পর্ক আর এগিয়ে নিয়ে যেতে রাজি নন দুজনেই। অথচ ডিভোর্সের কথা পরিবারকে জানতে কিন্তু কিন্তু বোধ করছেন বরুণ। কারণ মায়ের মুখে সে স্পষ্ট শুনেছে, ‘এই পরিবারে ডিভোর্স হয় না’। পাঞ্জাবের পাটিয়ালাতে একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে ফাঁকে পরিবারকে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানাবেন বলে ঠিক করেন বরুণ।

মদ্যপ অবস্থায় বাবার সামনে মনের কথা ফাঁস করতে গিয়ে সে জানতে পারে বাবাও মায়ের সঙ্গে সম্পর্ক ভাঙতে চায়। কেন? কারণ অনিল প্রেমে পড়েছেন টিসকা চোপড়ার। ছবিতে বরুণের দাদার চরিত্রে রয়েছেন মণীশ পল। বাবার প্রেমে পড়াটা তাঁর কাছে ‘বুড়ো বয়সের ভিমরতি’। বরুণ সব মিলিয়ে দোটানায়। একটা সময় বাবা-মায়ের সম্পর্কের টানাপোড়েন ছাপিয়ে যাবে বরুণের নিজের দাম্পত্যের সমস্যাকে। এরপর কী হবে? সেই নিয়েই এগোবে ‘যুগ যুগ জিও’-র কাহিনি।

করণ জোহর প্রযোজিত এই ছবি মুক্তি পাবে আগামী ২৪শে জুন। এই প্রথমবার পর্দায় একসঙ্গে দেখা যাবে বরুণ-কিয়ারা জুটি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ মেহতা। 

 

বন্ধ করুন