বাংলা নিউজ > বায়োস্কোপ > বরুণ-নাতাশার বিয়ে : নবদম্পতিকে শুভেচ্ছা 'দীপবীর', অনুষ্কা,ক্যাটরিনার
বরুণ-নাতাশা (ছবি-ইনস্টাগ্রাম) 
বরুণ-নাতাশা (ছবি-ইনস্টাগ্রাম) 

বরুণ-নাতাশার বিয়ে : নবদম্পতিকে শুভেচ্ছা 'দীপবীর', অনুষ্কা,ক্যাটরিনার

  • বলিউডের তরফে শুভেচ্ছার বন্যা। বিবাহিত জুটি বরুণ-নাতাশাকে অভিনন্দন জানাল বি-টাউন। 

নতুন বছরের শুরুতেই বলিউডে বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিং। রবিবার মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকা থেকে নাম বাদ গেল বরুণ ধাওয়ানের। স্কুলজীবনের প্রেমিকার গলায় মালা গিয়ে, সিঁথিতে সিঁদুর পরিয়ে, সাত পাক ঘুরে বিয়ের পর্ব সারলেন বরুণ ধাওয়ান।

করোনা আবহে খুব সীমিত সংখ্যক অতিথির উপস্থিতিতেই বিয়ের পর্ব সেরেছেন এই জুটি। করণ জোহর, শশাঙ্ক খৈতান, মণীশ মালহোত্রার মতো বলিউড সেলেবরা হাজির ছিলেন এই বিয়েতে। তবে সামনাসামনি না হলেও বিয়ের দিন ভার্চুয়ালি বরুণ-নাতাশাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাল গোটা বলিউড। বিবাহিতদের ক্লাবে বরুণকে স্বাগত জানালেন দীপিকা, রণবীর, অনুষ্কারা। শুভেচ্ছা ধেয়ে এল ক্যাটরিনা, পরিণীতিদের মতো সিঙ্গল তারকাদের তরফেও। 

বিয়ের প্রথম ছবি ইন্টারনেটে প্রকাশ্যে আনলেন বরুণ নিজেই। নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে লিখলেন- ‘সারাজীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল’। 

বরুণের এই পোস্টের কমেন্ট বক্সে দীপিকা পাড়ুকোন লেখেন- ‘দুজনেকেই অনেক অভিনন্দন! আজীবন ভালোবাসা আর সাহচর্যে কাটুক এই কামনা রইল’। অনুষ্কা শর্মা লেখেন- অভিনন্দন VD আর নাতাশা… তোমাদের গোটা জীবন আনন্দে ভরে উঠুক, একসঙ্গে এইভাবেই এগিয়ে যাও'। রণবীর সিং লেখেন, ‘গোটা জীবন আনন্দ আর খুশিতে ভরে উঠুক, শুভকামনা’।

কমেন্ট বক্সে শুভেচ্ছা দীপিকা, বানি কাপুর, করণ জোহর, শশাঙ্ক খৈতানের
কমেন্ট বক্সে শুভেচ্ছা দীপিকা, বানি কাপুর, করণ জোহর, শশাঙ্ক খৈতানের

প্রিয়াঙ্কা চোপড়া, নেহা ধুপিয়া, এবং কিয়ারা আডবানি ইনস্টাগ্রাম স্টোরিতে নবদম্পতির ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছার বন্যা সদ্য বিবাহিত জুটির জন্য
শুভেচ্ছার বন্যা সদ্য বিবাহিত জুটির জন্য

পরিণীতি চোপড়া টুইট বার্তায় লেখেন, ভিডি আর নাতাশা তোমাদের জন্য দারুণ খুশি!!!! অভিনন্দন আর ভালোবাসা'। প্রীতি জিন্টা লেখেন, ‘তোমাদের এই নতুন যাত্রাপথ অনেক শুভ হোক, ভালোবাসা, শুভকামনা আর অভিনন্দন জানাই’। 

সব মিলিয়ে আনন্দের জোয়ারে ভাসছেন বরুণ-নাতাশা জুটি। অবশেষে কাঙ্খিত পরিণতি পেল তাঁদের ছোটবেলার প্রেম কাহিনি। ক্লাস সিক্স থেকে শুরু তাঁদের বন্ধুত্ব, প্রেমের গল্পটা শুরু হয়েছিল হাইস্কুলে পড়বার সময়। গ্ল্যামার দুনিয়ার কেরিয়ার, বলিউডের চাকচিক্য- তবুও প্রেমিকার হাতটা আজীবন শক্ত করে ধরে রেখেছিলেন বরুণ ধাওয়ান। আর রবিবার সাত পাক ঘুরে এই সম্পর্কে অফিসিয়্যাল স্টাম্পটা দিয়ে ফেললেন বরুণ।

বন্ধ করুন