বাংলা নিউজ > বায়োস্কোপ > জার্মানিতে চিকিৎসার জন্য তুষারপাতের মধ্যে হেঁটে চলেছেন অনিল কাপুর, ভাইরাল ভিডিয়ো
তুষারপাতের মধ্যে দাঁড়িয়ে অনিল। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
তুষারপাতের মধ্যে দাঁড়িয়ে অনিল। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

জার্মানিতে চিকিৎসার জন্য তুষারপাতের মধ্যে হেঁটে চলেছেন অনিল কাপুর, ভাইরাল ভিডিয়ো

  • এইমুহূর্তে জার্মানিতে রয়েছেন অনিল কাপুর।সেখান থেকেই এবার একটি ভিডিয়ো পোস্ট করলেন 'মিঃ ইন্ডিয়া'।

এইমুহূর্তে জার্মানিতে রয়েছেন অনিল কাপুর। নিজের চিকিৎসার সুবাদেই। আর একদিন মাত্র তিনি থাকবেন জার্মানদের দেশে। সেখান থেকেই এবার একটি ভিডিয়ো পোস্ট করলেন 'মিঃ ইন্ডিয়া'। পোস্টের ক্যাপশনে বলি-তারকা জানালেন জার্মান ডাক্তারের থেকে এটাই হতে চলেছে তাঁর 'ট্রিটমেন্ট' এর শেষ দিন।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে জার্মানির কোনও শহরের রাস্তায় হেঁটে চলেছেন অনিল কাপুর। মেঘলা আকাশ থেকে অবিরামভাবে হয়ে চলেছে তুষারপাত। ফুটপাথ দিয়ে হেঁটে চলেছেন অনিল। কালো রঙের লং কোট, মাথায় টুপি এবং মানানসই কালো ট্রাউজার্স। ভিডিয়োর সঙ্গে অনিল লিখেছেন, ' তুষারের মধ্যে দিব্যি হেঁটে চলেছি। ডা.মুলারের কাছে যাচ্ছি চিকিৎসার জন্য'। এরপর সেই চিকিৎসকের উদ্দেশে কৃতজ্ঞতাও জানিয়েছেন বলি-তারকা। প্রসঙ্গত, ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে মোহিত চৌহ্বানের গাওয়া 'ফির সে উড় চলা' গানটি রেখেছেন অনিল।

অনিলের এই ভিডিয়ো প্রকাশ্যে আসামাত্রই ফ্যানেদের মুগ্ধ্যায় মোড়া কমেন্টে ভরে উঠেছে সেই পোস্টের কমেন্ট বক্স। হাততালির ইমোজি দিয়ে সাধুবাদ জানিয়েছেন নীতু কাপুর। নীনা গুপ্তার কন্যা মাসাবা তো জিজ্ঞেস করেই ফেললেন অনিলকে, 'অনিল আঙ্কল, কীভাবে প্রতিবার এত দারুণ সব ভিডিয়ো পোস্ট করো তুমি?'

 কোনও কোনও ভক্ত আবার অনিলের শারীরিক অবস্থারও খোঁজ নিয়েছেন।একজন ফ্যান তো বেশ খানিকটা অবাক হয়েই জিজ্ঞেস করে বসলেন, ' কীসের চিকিৎসা? যেখানে আপনি এত ফিট'। তবে চোখ কেড়েছে এক নেটিজেনদের কমেন্ট। অনিলের উদ্দেশে 'ত্রিমূর্তি' ছবির সেই বিখ্যাত সংলাপ উদ্ধৃত করে তিনি লিখেছেন,'কাল শাম অউর থি আজ শাম অউর হ্যায়, কাল ঠিকানে অউর থি, আজ মনজিল অউর হ্যায়'। প্রসঙ্গত,আগামী বছর 'যুগ যুগ জিয়ো' ছবিতে নীতু কাপুরের বিপরীতে দেখা যাবে অনিলকে। ছবিতে থাকছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানিও।

বন্ধ করুন