বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্বাসকষ্টের সমস্যা, হাসপাতালে অভিনেতা দিলীপ কুমার! জানালেন সায়রা বানু
হাসপাতালে ভর্তি দিলীপ কুমার।
হাসপাতালে ভর্তি দিলীপ কুমার।

শ্বাসকষ্টের সমস্যা, হাসপাতালে অভিনেতা দিলীপ কুমার! জানালেন সায়রা বানু

মে মাসের শুরুতেও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল অভিনেতাকে।

ফের হাসপাতালে ভর্তি হলেন প্রবীণ অভিনেতা দিলীপ কুমার। মুম্বইয়ের পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। দিলীপের স্ত্রী ও অভিনেত্রী সায়রা বানু জানিয়েছেন বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। মে মাসের শুরুতেও দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল তাঁকে। বর্তমানে তাঁর বয়স হয়েছে ৯৮ বছর। বার্ধক্যজনিত নানা শরীরিক সমস্যা দেখা দিয়েছে তাঁর। আপাতত চিকিৎসাধীন তিনি। ভর্তি রয়েছেন চিকিৎসক জালিল পার্কারের অধীনে।

১৯২২ সালের ১১ ডিসেম্বর জন্ম মুহাম্মদ ইউসুফ খান ওরফে দিলীপ কুমারের। চলচ্চিত্র জগতে ‘ট্রাজেডি কিং’ নামেই পরিচিত ছিলেন তিনি। ১৯৪৪ সালে ‘বোম্বে টকিজ’-এর ব্যানারে ‘জোয়ার ভাটা’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন। তারপর দিয়ে গিয়েছেন একের পর এক হিট ছবি। গত বছর দিলীপ কুমার করোনায় হারিয়েছেন তাঁর দুই ছোট ভাই-- আসলাম খান (৮৮) ও এহেসান খান (৯০)-কে।

প্রায়ই অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করতে হয় দিলীপ কুমারকে। একাধিকবার এই বর্ষীয়াণ অভিনেতার নামে মৃত্যু গুজবও রটেছে। এর আগে এক সাক্ষাৎকারে সায়রা জানিয়েছিলেন, ‘ওঁর শরীর এখন খুব একটা ভোলা থাকে না। দুর্বল হয়ে পড়েছে। মাঝামধ্যে ঘর আর বারান্দায় হাঁটে একটু। ভগবানকে অনেক ধন্যবাদ ওঁকে ভালো রাখার জন্য।’

বন্ধ করুন