বাড়ি > বায়োস্কোপ > করোনায় ফের প্রিয়জনকে হারালেন দিলীপ কুমার, শোকের ছায়া পরিবারে
ভাইকে হারালেন দিলীপ কুমার 
ভাইকে হারালেন দিলীপ কুমার 

করোনায় ফের প্রিয়জনকে হারালেন দিলীপ কুমার, শোকের ছায়া পরিবারে

  • ভাই আসলাম খানের মৃত্যুর ১২ দিনের মাথায় চলে গেলেন দিলীপ কুমারের অপর ভাই এয়সান খানও। দুজনেরই করোনা রিপোর্ট পজিটিভ ছিল।

ফের প্রিয়জনকে হারালেন দিলীপ কুমার। ১২ দিনের মাথায় দু'বার ছোটভাইকে হারানোর ধাক্কা পেলেন এই বর্ষীয়ান অভিনেতা। চলে গেলেন দিলীপ কুমার ভাই এয়সান খান। বুধবার রাত ১১ টা নাগাদ লীলাবতী হাসপাতালে মৃত্যু হয়েছে এয়সান খানের। 

দিলীপ কুমারের সর্বকনিষ্ঠ ভাই আসলাম খানের মৃত্যু হয় গত ২১ অগস্ট, আর বুধবার প্রয়াত হলেন এয়সান খান। তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। আসলামের মতো এয়সানেরও করোনা রিপোর্ট পজিটিভ ছিল। এছাড়াও হার্টের সমস্যা ছিল, হাইপার টেনশন, আলজাইমারের মতো একাধিক শারীরিক সমস্যা নিয়ে লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন এয়সান খান। 

গত ১৫ অগস্ট দিলীপ কুমারে দুই ভাই আসলাম খান এবং এয়সান খানকে ভর্তি করা হয়েছিল লীলাবতী হাসপাতালে। দুজনেরই শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এরপর তাঁদের করোনা রিপোর্ট পজিটিভ আসে। দুজনের শরীরেই অক্সিজেনের মাত্রা ব্যাপক হারে কমে যায়, ৮০%-এরও কম ছিল অক্সিজেন। 

এর আগে লীলাবতী হাসপাতালের চিকিত্সক জালিল পারকর হিন্দুস্তান টাইমসকে জানিয়েছিলেন,'তাঁদের আইসিইউতে রাখা হয়েছে। তাঁদের বয়স এবং আগের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার কথা জানা থাকায় আমরা অতিরিক্ত গুরুত্ব সহকারে চিকিত্সা চালাচ্ছি'।

তবুও শেষরক্ষা হল না। আসলাম খান করোনা যুদ্ধে হেরে গিয়েছিলেন আগেই,বুধবার থেমে গেল এয়সান খানের লড়াইও। গভীর শোকের ছায়া দিলীপ কুমারের পরিবারে।

বন্ধ করুন