বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে ভর্তি পার্থ সারথি দেব, করোনা রিপোর্ট পজিটিভ বর্ষীয়ান অভিনেতার
পার্থ সারথি দেব (ছবি সৌজন্যে ফেসবুক)
পার্থ সারথি দেব (ছবি সৌজন্যে ফেসবুক)

হাসপাতালে ভর্তি পার্থ সারথি দেব, করোনা রিপোর্ট পজিটিভ বর্ষীয়ান অভিনেতার

  • প্রবল শ্বাসকষ্ট নিয়ে গতকাল বাইপাসের ধারে এক হাসপাতালে ভর্তি করা হয় প্রবীণ শিল্পীকে। 

করোনা আক্রান্ত টলিগঞ্জের বর্ষীয়ান অভিনেতা পার্থ সারথি দেব। গতকাল (সোমবার) প্রবল শ্বাসকষ্ট নিয়ে বাইপাসের ধারের এক হাসপাতালে ভর্তি করা হয়েছিল বর্ষীয়ান অভিনেতাকে। করোনার উপসর্গ থাকায় তত্ক্ষণাত পরীক্ষা করান চিকিত্সকরা, আজ সেই রিপোর্ট পজিটিভ আসে। তাঁকে পরবর্তী সময়ে স্থানান্তরিত করা হয় এম আর বাঙুর হাসপাতালে। চিকিত্সায় সারা দিচ্ছেন প্রবীন অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হয়েছিল তাঁর সঙ্গে, চাপা কন্ঠেই অভিনেতা জানান তাঁর চিকিত্সা চলছে, তিনি হাসপাতালে ভর্তি। অভিনেতার শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তায় টলিউডের কলাকুশলীরা। ছোটপর্দা ও বড়পর্দার পাশাপাশি রঙ্গমঞ্চেরও পরিচিত নাম পার্থ সারথি দেব।

দিনকয়েক আগেই করোনা আক্রান্ত হয়ে এম আর বাঙুর হাসপাতালেই ভর্তি হন টলিপাড়ার অপর বর্ষীয়ান শিল্পী অনামিকা সাহা, সুস্থ হয়ে ইতিমধ্যেই বাড়ি ফিরেছেন অভিনেত্রী।'চুনী-পান্না', ‘জয়ী’-র মতো মেগা ধারাবাহিকে দর্শক সম্প্রতি দেখেছে পার্থ সারথি দেবে-র অভিনয়ের জাদু। মেগা ধারাবাহিকেও নিজের ভার্সাটাইল অভিনয়ের নমুনা তুলে ধরেছেন তিনি। 

অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, তাঁর চুনী-পান্না কো-স্টার অন্বেষা হাজরা। স্বাগতা মুখোপাধ্যায়, দেবোত্তম মজুমদার, দিব্যজ্যোতি সাহারাও অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

বন্ধ করুন