মুম্বইয়ের হাসপাতালে তীব্র জ্বর নিয়ে ভর্তি ঋষি কাপুর (পিটিআই)
মুম্বইয়ের হাসপাতালে তীব্র জ্বর নিয়ে ভর্তি ঋষি কাপুর (পিটিআই)

ফের অসুস্থ ঋষি কাপুর,তীব্র জ্বর নিয়ে ভরতি মুম্বইয়ের হাসপাতালে

  • মঙ্গলবার রাতে তীব্র জ্বর নিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে ঋষি কাপুরকে। এর আগে রবিবার দিল্লিতে সংক্রমণের কারণে হাসপাতালের ভরতি হয়েছিলেন অভিনেতা।

আবারও হাসপাতালে ভর্তি ঋষি কাপুর। দুদিন আগেই সংক্রমণ নিয়ে দিল্লির একটি হাসপাতালে ভরতি হয়েছিলেন ঋষি কাপুর। মঙ্গলবার রাতে তীব্র জ্বর নিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভরতি হন ৬৭ বছর বয়সী এই অভিনেতা। মঙ্গলবারই টুইট বার্তায় অনুরাগীদের আশ্বস্ত করে ঋষি কাপুর জানিয়েছিলেন তিনি বাড়ি ফিরে এসেছেন এবং সুস্থ আছেন।

কাপুর পরিবারের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, দক্ষিণ মুম্বইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি হয়েছেন ঋষি কাপুর। প্রচন্ড জ্বর থাকাতাই তাঁকে হাসাপাতালে ভর্তি করা হয়, তবে চিন্তার কোনও কারণ নেই।

ইতিমধ্যেই ঋষি কাপুর পুত্র রণবীর কাপুরের হাসাপাতালে ঢোকার মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবিতে মুখে মাস্ক ঢেকে হাসাপাতালে প্রবেশ করতে দেখা যাচ্ছে রণবীরকে।


অসুস্থতার কারণেই বোন রিমা জৈন পুত্র আরমানের বিয়ের অনুষ্ঠানেও সামিল হতে পারেননি ঋষি কাপুর। মঙ্গলবার টুইটারে দেওয়ালে অভিনেতা লেখেন, প্রিয় পরিবার, বন্ধু এবং অনুরাগীরা, আমার স্বাস্থ্য সম্পর্কে আপনাদের এই চিন্তা দেখে আমি অভিভূত। ধন্যবাদ সকলকে। আমি গত ১৮ দিন ধরে দিল্লিতে শ্যুটিং করছিলাম, দূষণের কারণেই আমার দেহে সংক্রমণ ছড়িয়ে পড়ে তাই হাসাপাতলে ভর্তি হতে হয়। আমার জ্বর আসছিল থেকে থেকে, এরপর চিকিত্সকরা নীরিক্ষণের মাধ্যমে জানতে পারে আমার শরীরে এমন জিনিস বাসা বাঁধছিল যা থেকে নিউমোনিয়া হতে পারে এরপর সেটার চিকিত্সা শুরু হয়। কিছু মানুষ ভুলভাল চিন্তাভাবনা শুরু করেছিল। এবং আমার অসুস্থতা নিয়ে অনেক ভুল গল্প ছড়িয়ে পড়ছিল, আমি আপনাদের কাছে বিনোদন পৌঁছেদি তে পুরোপুরি তৈরি, অনেক ভালোবাসা। এখন মুম্বইয়ে আছি'।

এর আগে রবিবার সংক্রমণের কারণে দিল্লির এক হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। সংবাদ সংস্থা পিটিআইকে সেইসময়ঋষি কাপুর জানিয়েছিলেন, ‘সংক্রমণের জন্য আমার চিকিত্সা চলছে। তবে বাড়াবাড়ি কিছু হয়নি। বায়ুদূষণের ফলেই বোধহয় এমনটা হয়েছে’। ঋষি কাপুরের অসুস্থতার খবর পেয়ে দ্রুত মুম্বই থেকে দিল্লি পৌঁছেছিলেন রণবীর-আলিয়া।



বন্ধ করুন