বাংলা নিউজ > বায়োস্কোপ > আর্থিক সংকটে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী,পাশে দাঁড়ালেন আয়ুষ্মান, জ্যাকি, সোনুরা
সবিতা বজাজ
সবিতা বজাজ

আর্থিক সংকটে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী,পাশে দাঁড়ালেন আয়ুষ্মান, জ্যাকি, সোনুরা

  • হাসপাতালের বিল মেটাতে পারছিলেন না প্রবীন অভিনেত্রী সবিতা বজাজ। আয়ুষ্মান ছাড়াও অর্থ সাহায্য করেছেন জ্যাকি শ্রফ। বিল মিটিয়ে বাড়ি ফিরলেন অভিনেত্রী। অক্সিজেন কনসেনট্রেটর পাঠিয়েছেন সোনু সুদ।

বর্ষীয়ান অভিনেত্রী সবিতা বজাজ। বিগত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। গত এপ্রিলে করোনায় আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অসুস্থতা নিয়ে জুলাইতে ফের হাসপাতালে ভর্তি হন প্রবীন অভিনেত্রী। সেই সময় টানা ২২ দিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। এরপরই প্রকাশ্যে আসে, সবিতা বাজাজের আর্থিক দুরবস্থার খবর। এক এক করে বলি অভিনেতারা তাঁর দিকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশনের (Cine and TV Artistes’ Association) সদস্য নূপুর অলঙ্কার এই মুহূর্তে সবিতার দেখাশোনা করছেন। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘অভিনেত্রী রাজেশ্বরী সচদেব ইনস্টাগ্রামে সবিতাজির বিষয়ে পোস্ট করেছিলেন। সেইটা দেখে আয়ুষ্মান খুরানা ফোন করেছিলেন। অনেক টাকা দিয়ে সাহায্য করেছেন তিনি। সেটা আমাদের জন্য অনেক বড় স্বস্তির খবর। ওই টাকা পাওয়ার পর আমরা সবিতাজিকে হাসপাতালের বিল মিটিয়ে বাড়ি নিয়ে যেতে পেরেছি’। শুধু আয়ুষ্মানই নয় আর্থিক সাহায্য়ে হাত বাড়িয়েছেন জ্যাকি শ্রফ। অক্সিজেন কনসেনট্রেটর পাঠিয়েছেন সোনু সুদ।

রিপোর্ট বলছে, CINTAA-র তরফ থেকে সবিতাজিকে ৫০ হাজার টাকা আর্থিক সাহায্য করা হয়েছে। গত কয়েক বছর ধরে তাঁর মাসিক খরচ বাবদ প্রতিমাসে ৫ হাজার টাকা করে দেওয়া হচ্ছে।

বাড়ি ফিরে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সবিতা জানিয়েছেন, ‘জীবনে অনেক মানুষের সঙ্গে কাজ করেছি, কিন্তু বিপদের দিনে নূপুর ছাড়া কাউকে পাশে পাইনি। দুঃখের দিনে কেউ পাশে থাকেনা তোমার। সবাই স্বার্থপর বেরিয়েছে’। তিনি আরও বলেন, ‘জীবনে পরিকল্পনা করে কোনও কিছু করিনি। ব্যাঙ্ক ব্যালান্স নিয়েও পরিকল্পনা করিনি। আমার মনে আছে, রেকর্ডিং স্টুডিও থেকে বেরতাম, আমার বন্ধুরা দাঁড়িয়ে থাকত সাহায্যের জন্য। সকলকে দেওয়ার পর আমার হাতে আর পাঁচ টাকা থাকত। এখনও অনেক অফার পাচ্ছি। দেখা যাক। আমি কাজে বিশ্বাস করি’।

এক সময় বলিউডে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সবিতা বজাজ। ন্যাশনাল স্কুল অব ড্রামা-র প্রাক্তনী তিনি। ৫০টির বেশি ছবিতে অভিনয় করেছেন। 'নিশান্ত’, ‘নজরানা’, ‘বেটা হো তো অ্যায়সা’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। 

 

বন্ধ করুন