বাংলা নিউজ > বায়োস্কোপ > Sharmila Tagore: ১২ বছর পর পর্দায় কামব্যাক শর্মিলা ঠাকুরের, সৌজন্যে ‘গুলমোহর’
‘গুলমোহর’-এর হাত ধরে ১২ বছর পর পর্দায় শর্মিলা ঠাকুর
‘গুলমোহর’-এর হাত ধরে ১২ বছর পর পর্দায় শর্মিলা ঠাকুর

Sharmila Tagore: ১২ বছর পর পর্দায় কামব্যাক শর্মিলা ঠাকুরের, সৌজন্যে ‘গুলমোহর’

  • ১২ বছর পর পর্দায় শর্মিলা ঠাকুর। অমল পালেকর, মনোজ বাজপেয়ীদের সঙ্গে ছবিতে দেখা যাবে তাঁকে।

আটের দশকের বলিউড প্রথম সারির অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ২০১০ সালে ‘ব্রেক কি বাদ’ সিনেমায় শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। দীর্ঘ ১২ বছর পর আবারও অভিনয়ে ফিরছেন পরিচালক রাহুল চিট্টেলার সিনেমা দিয়ে। ছবির নাম ‘গুলমোহর’। ছবিতে অমল পালেকর, মনোজ বাজপেয়ীদের সঙ্গে পর্দায় অভিনয় করতে দেখা যাবে শর্মিলাকে।

ছবিতে আরও অভিনয় করছেন 'লাইফ অফ পাই' খ্যাত সূরজ শর্মা ও সিমরন ঋষি বাগ্গা। ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শ্যুটিং। রূপোলি পর্দায় কামব্যাক করা নিয়ে অভিনেত্রী শর্মিলা ঠাকুর বলেছেন, 'অনেক দিন পর অভিনয়ে ফিরলাম। সিনেমাটির চিত্রনাট্য শুনেই অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলাম। একটি পরিবারের গল্প। এত সুন্দর করে গল্প বলা হয়েছে যে আমি আর দ্বিতীয় বার ভাবিনি। একসঙ্গে বসে এ সিনেমা দেখতে খুবই ভালো লাগবে দর্শকের।’ আরও পড়ুন: বিষয়বস্তু, ছবিতে অভিনয় নিয়ে কেউ কথা বলে না! সবাই ১০০০, ৩০০ কোটিতে ফেঁসে: মনোজ

এক পারিবারিক ছবি ‘গুলমোহর’। বাত্রা পরিবারের গল্প উঠে আসবে ছবিতে। ৩৪ বছরের পুরোনো বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে গোটা বাত্রা পরিবার। এরপরই একান্নবর্তী পরিবারের পুরনো সেই কথা নিজের ভাবনার দিয়ে পর্দায় ফুটিয়ে তুলবেন পরিচালক রাহুল চিট্টেলা। পরিবারের সদস্যরা পরস্পরের সঙ্গে নতুন ভাবে সংযোগ স্থাপন করছেন। তারই মধ্যে ফাঁস হবে কিছু গোপন তথ্য।

লম্বা ব্রেকের পর এই ধরনের পারিবারিক ছবিতে কাজ করতে পেরে খুশি খোদ শর্মিলা ঠাকুরও। রাহুল চিট্টেলা পরিচালিত এই ছবির যৌথ প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওজ ও চকবোর্ড এন্টারটেনমেন্ট অ্যান্ড অটোনমাস ওয়ার্কস। সব ঠিক থাকলে চলতি বছরের অগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘গুলমোহর’-এর।

 

বন্ধ করুন