বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা রাজু ঠক্কর
চলে গেলে রাজু ঠক্কর
চলে গেলে রাজু ঠক্কর

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা রাজু ঠক্কর

  • মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৭৫ বছর। অমিতাভ বচ্চনের সঙ্গে সরকার ছবিতে অভিনয় করেছেন তিনি। 

প্রয়াত অভিনেতা রাজু ঠক্কর। করোনায় আক্রান্ত হয়ে শনিবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয় বলে জানা যাচ্ছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

ফের মৃত্যুশোকের ছায়া বিনোদুনিয়াতে। চলে গেলেন অভিনেতা রাজু ঠক্কর। করোনা আক্রান্ত হয়ে শনিবার এই বর্ষীয়ান অভিনেতার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বয়স হয়েছিল ৭৫ বছর। পরিচালক বীরেশ চট্টোপাধ্যায়ের হাত ধরে অভিনয় কেরিয়ার শুরু তাঁর। কাজ করেছিলেন বেশ কিছু টেলিফিল্মে। জন্মসূত্রে গুজরাতি এই অভিনেতা, তবে কাজ করেছেন বাংলা ও হিন্দি ছবিতে। অঞ্জন চৌধুরী পরিচালিত 'মহান' ছবিতে কাজ করে নজর কেড়েছিলেন তিনি, একাধিক ফিল্মে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। রামগোপাল বার্মার 'সরকার' ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রাজু ঠক্কর।  অঞ্জন দত্তের হিন্দি ছবি 'বড়দিন' এ ছোট্ট চরিত্রে অভিনয় করেছেন তিনি।

অভিশপ্ত নাইটি, না জেনে মন, নাইনও ক্লক, আই অ্যাম ইন্ডিয়ান, সিরফ পাঁচ দিনের মতো ছবিতে অভিনয় করেছেন রাজু ঠক্কর। প্রাণঘাতী করোনা কেড়ে নিল এই চরিত্রাভিনেতার প্রাণ। তিনি রেখে গেলেন স্ত্রী,কন্যা, পুত্রবধূ ও নাতনিদের। করোনা নিয়মবিধি মেনে কলকাতার পুরসভার তরফেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলে পরিবার সূত্রে খবর। 

বন্ধ করুন