বাড়ি > বায়োস্কোপ > গুরুতর অসুস্থ নির্মলা মিশ্র, সঙ্কটজনক অবস্থায় ভর্তি হাসপাতালে
অসুস্থ নির্মলা মিশ্র 
অসুস্থ নির্মলা মিশ্র 

গুরুতর অসুস্থ নির্মলা মিশ্র, সঙ্কটজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

  • অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে এই বর্ষীয়ান শিল্পীকে। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানান সমস্যায় ভুগছেন নির্মলা মিশ্র। 

ফের অসুস্থ বর্ষীয়ান সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র। এই মুহূর্তে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন শিল্পী। তাঁর শারীরিক অবস্থা যে একেবারেই আশাব্যঞ্জক নয় তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন চিকিত্সকরা। অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে ৮২ বছর বয়সী এই গায়িকাকে। 

গায়িকার স্বামী প্রদীপ দাশগুপ্তের জানিয়েছেন, রবিবার রাতে অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। অনেকদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন নির্মলা মিশ্র। হাসপাতাল সূত্রে খবর তাঁর স্ট্রোক হয়েছে,পাশাপাশি নিউমোনিয়াতে আক্রান্ত তিনি। আপতত ডাক্তার কৌশিক চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিত্সা চলছে তাঁর। করা হয়েছে করোনা পরীক্ষাও। গত বছর তাঁর পেটে আলসারও ধরা পড়ে বলে খবর।

৫০ বছরেরও বেশি সময় বাংলা গানের জগতকে সমৃদ্ধ করেছেন নির্মলা মিশ্র। তাঁর কাছে বাঁচার অক্সিজেন গান। তাই অসুস্থতা সত্ত্বেও দীর্ঘদিন গানের শো চালিয়ে গিয়েছেন তিনি। ২০১৭ সালে শিল্পী মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে প্রথম গুরুতর অসুস্থ হয়ে পড়েন।সেই সময় দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আবার নতুন করে তাঁর অসুস্থতার খবর সামনে আসায় চিন্তায় তাঁর অনুরাগীরা। প্রবীণ শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা। 

বন্ধ করুন