বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত বর্ষীয়ান মরাঠি অভিনেতা অবিনাশ খার্শীকার
প্রয়াত অবিনাশ খর্শীকার
প্রয়াত অবিনাশ খর্শীকার

প্রয়াত বর্ষীয়ান মরাঠি অভিনেতা অবিনাশ খার্শীকার

  • বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে আচমকাই চলে গেলেন মরাঠি ছবির এই জনপ্রিয় কৌতুকাভিনেতা। 

২০২০ সালে মৃত্যুশোক পিছু ছাড়ছে না বিনোদন জগতের। আবারও শোকের ছায়া মরাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। চলে গেলেন মরাঠি ছবির প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব অবিনাশ খর্শীকার। বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই তারকার। থানের এক বেসরকারি হাসপাতালে আজ সকাল ১০.৩০ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অবিনাশ খর্শীকার।

পরিবারের তরফে জানানো হয়েছে এদিন সকালে বাড়িতেই মারাত্মক কার্ডিয়াক অ্যারেক্টের শিকার হন তিনি। থানের গোদবুন্দের এলাকার বাসিন্দা অবিনাশ খর্শীকার। এরপর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে, এরপর বেথানে হসপিটালেই চিকিত্সা চলাকালীন মৃত্যু হয় তাঁর। আজ থানের এক শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হবে, জানিয়েছেন তাঁর জামাতা মিলিন্দ সিন্দে।

১৯৭৮ সালে মরাঠি ছবির জগতে পথচলা শুরু অবিনাশ খর্শীকারের। বান্দিওয়ান মে ইয়া সংসারি ছবিতে গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর আই থোর তুঝে উপকার, লাপভা ছাপাভি, মাফিয়া সাক্ষীধরের মতো জনপ্রিয় ছবিতে নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখে গিয়েছেন তিনি। রুপোলি দুনিয়ার পাশাপাশি থিয়েটার জগতের সঙ্গে নিয়মিত যুক্ত ছিলেন অবিনাশ খর্শীকার।

মরাঠি ইন্ডাস্ট্রির অন্যতম কালজয়ী কৌতুক অভিনেতা হিসাবে পরিচিত তিনি। অশোক সারাফ, প্রয়াত লক্ষ্মীকান্ত বেরদের মতো বহু বিশিষ্ট অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন অবিনাশ খর্শীকার।

বন্ধ করুন