বাংলা নিউজ > বায়োস্কোপ > RS Shivaji: ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ছবি, পরদিনই প্রয়াত অভিনেতা আর এস শিবাজি

RS Shivaji: ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ছবি, পরদিনই প্রয়াত অভিনেতা আর এস শিবাজি

আর এস শিবাজি

যোগী বাবু-অভিনীত ‘লাকিম্যান’ ছবিতে অভিনয় করেছেন, যেটি কিনা গতকাল (শুক্রবার) ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। ছবি মুক্তির পর ২ সেপ্টেম্বরই মৃত্যু হয় তামিল অভিনেতা আর এস শিবাজির।

বিনোদন দুনিয়ায় ফের একটা খারাপ খবর। প্রয়াত জনপ্রিয় কৌতুক অভিনেতা, আরএস শিবাজি। ২রা সেপ্টেম্বর ২০২৩, শনিবার সকালে চেন্নাইতে মৃত্যু হয় আর এস শিবাজির। যিনি কিনা মূলত তামিল ছবিতে কাজ করতেন। ১৯৫৬ সালে চেন্নাইতে অভিনেতা এবং প্রযোজক এম আর সান্থানম শিবাজির জন্ম হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।

অভিনেতা কমল হাসান ও তাঁর প্রযোজনা সংস্থা রাজ কমল ফিল্মস ইন্টারন্যাশনালের সঙ্গে শিবাজির যৌথভাবে কাজ করতেন। অনেক সফল তামিল ছবিতে অবদান ছিল তাঁর। অভিনয়ের পাশাপাশি, শিবাজি তাঁর কর্মজীবনের একাধিক তামিল ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন, সাউন্ড ডিজাইন এবং লাইন প্রোডাকশনেও কাজ করতেন তিনি। মৃত্যুর আগে, শিবাজিকে শেষবার দেখা গিয়েছিল যোগী বাবু-অভিনীত ‘লাকিম্যান’ ছবিতে যেটি কিনা গতকাল (শুক্রবার) ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। অর্থাৎ এই মুহূর্তে প্রেক্ষাগৃহে চলছে আর এস শিবাজির ছবি।

ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই আর এস শিবাজির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। ফিল্ম ও বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা, X-এ (টুইটার) শোক প্রকাশ করেছেন। লেখেন, ‘জনপ্রিয় তামিল চরিত্রাভিনেতা/ কৌতুক অভিনেতা #RSSshivaji আজ সকালে চেন্নাইতে মারা গিয়েছেন। তিনি এই শুক্রবারের মুক্তিপ্রাপ্ত #LuckyMan-এ অভিনয় করেছেন। আগেও বেশকিছু তামিল ছবিতে স্মরণীয় ভূমিকায় অভিনয় করেছেন। তাঁর কর্মজীবন চিরকাল আলোচিত হবে।’

আরও পড়ুন-শাহরুখ, সানির পর এবার ফিরছেন আমির, আসছে কোন ছবি?

<p>প্রয়াত অভিনেতা আর এস শিবাজি</p>

প্রয়াত অভিনেতা আর এস শিবাজি

১৯৮০ এর দশক থেকে আর এস শিবাজি তাঁর ফিল্মি কেরিয়ার শুরু করেন। তিনি প্রায় চার দশকেরও বেশি সময় কাজ করছেন। 'অপূর্ব সগোধরারগাল', 'কোলামাভু কোকিলা,' এবং 'ধারালা প্রভু' সহ বহু তামিল ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

প্রসঙ্গত, আর এস শিবাজির গোটা পরিবারই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। আর এস শিবাজীর ভাই সানথানা ভারতীও একজন অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক হিসাবে কাজ করছেন। তাঁর বাবা, এম আর সান্থানমও একজন অভিনেতা, যিনি কিনা এলিস আর ডুঙ্গানে 'মীরা' (১৯৪৫ মুক্তি প্রাপ্ত)র ভূমিকায় অভিনয় করেছেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক!

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.