বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রী ক্যাটরিনাকে যমের মতো ভয় পান ভিকি? বললেন, ‘আমি ফারহা ভালো বন্ধু’
স্ত্রী ক্যাটরিনাকে ভয় পান ভিকি?

স্ত্রী ক্যাটরিনাকে যমের মতো ভয় পান ভিকি? বললেন, ‘আমি ফারহা ভালো বন্ধু’

  • নেটদুনিয়ায় ভিকির ছবির ক্যাপশন ঘিরে জোর চর্চা।

ক্রোয়েশিয়া থেকে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন পরিচালক ফারহা খান। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘দুঃখিত ক্যাটরিনা, ও অন্য কাউকে খুঁজে পেয়েছে।’ ছবির আবহ সঙ্গীত হিসেবে 'কাল হো না হো' ছবির 'কুছ তো হুয়া হ্যায়' গানটিও জুড়েছেন ফারহা।

মিসেস কৌশলও এই বিষয়ে পরিচালককে তড়িঘড়ি উত্তর দিয়েছেন। তিনি ফারহার শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি রি-শেয়ার করে লিখেছেন, ‘তোমাকে অনুমতি দিলাম’। সঙ্গে একটি লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফারহার সেই ছবি শেয়ার করে ভিকি লিখেছেন, ‘আমরা ভালো বন্ধু’। দেখুন পোস্টগুলি-

ভিকি-ক্যাটরিনার ইনস্টা স্টোরি
ভিকি-ক্যাটরিনার ইনস্টা স্টোরি

ক্যাটরিনার মন্তব্যের সাফাই দিতে ফারহার সঙ্গে এই ছবি শেয়ার করেছেন ভিকি? জানিয়েছেন তাঁরা ভালো বন্ধু! এই পোস্ট ঘিরে মজা লুটতে শুরু করেছেন নেটিজেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, তবে কী স্ত্রী ক্যাটরিনাকে ভয় পান ভিকি? যদিও ভিকি-ক্যাটরিনা-ফারহার কথোপকথন যে পুরোটাই মজার ছলে, তা বুঝতে বাকি নেই কারোই।

কাজের ফ্রন্টে, ক্যাটরিনাকে শীঘ্রই সলমন খানের বিপরীতে ‘টাইগার থ্রি’ ছবিতে দেখা যাবে। অভিনেত্রী বর্তমানে শ্রীরাম রাঘবনের 'মেরি ক্রিসমাস'-এর শ্যুটিংয়েও ব্যস্ত। এই ছবির মাধ্যমে তিনি প্রথমবার বিজয় সেতুপতির সঙ্গে কাজ করবেন। তার কিটিতে 'ফোন ভূত'ও রয়েছে।

অন্যদিকে, ভিকির হাতে রয়েছে মেঘনা গুলজারের স্যাম মানেকশাওয়ের বায়োপিক, 'গোবিন্দ নাম মেরা' এবং সারা আলি খানের সঙ্গে লক্ষ্মণ উতেকারের শিরোনামহীন ছবি।

বন্ধ করুন