বাংলা নিউজ > বায়োস্কোপ > কী কাণ্ড! বিয়ের পর হানিমুনে যেতে পারবেন না ভিকি-ক্যাটরিনা?
ভিকি-ক্যাটরিনার হানিমুন নিয়ে জোর চর্চা শুরু বলিউডে।
ভিকি-ক্যাটরিনার হানিমুন নিয়ে জোর চর্চা শুরু বলিউডে।

কী কাণ্ড! বিয়ের পর হানিমুনে যেতে পারবেন না ভিকি-ক্যাটরিনা?

  • জোর ফিসফাস, বিয়ের পর নাকি হানিমুনে যেতে পারবেন না ভিকি-ক্যাটরিনা!

গত মাস দুয়েক ধরে 'ভিক্যাট' এর বিয়ে নিয়ে চর্চা পৌঁছেছে উন্মাদনায়। আগামীকাল অর্থাৎ ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কইফ। রাজস্থানের ৭০০ বছর পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তেই হচ্ছে বিয়ে। আপাতত এই নিয়ে তুমুল চর্চা সোশ্যাল মিডিয়ায়। তবে এরই মধ্যে আরও একটি খবর শুনে ভুরু কুঁচকেছে 'ভিক্যাট'-এর ভক্তদের। জোর ফিসফাস, বিয়ের পর নাকি হানিমুনে যেতে পারবেন না ভিকি-ক্যাটরিনা!

'ভিক্যাট' এর ঘনিষ্ঠ মানুষরা নাকি জানাচ্ছে এমন হওয়ার সম্ভাবনা অত্যন্ত বেশি। তার একমাত্র কারণ কাজ। এই দুই বলি-তারকার ডায়েরির একটি তারিখও আর ফাঁকা নেই বললেই চলে। হাতে পড়ে থাকা ছবির শ্যুটিং শেষ করারও তাড়া রয়েছে এই করোনা পরবর্তী বাজারে। সূত্রের খবর, বিয়ের পরপরই নাকি ইন্দোরে সারা আলি খানের সঙ্গে নাম ঠিক না হওয়া ছবির শ্যুটিং শুরু করে দেবেন ভিকি। অন্যদিকে, 'অন্ধাধুন' ছবি খ্যাত পরিচালক শ্রীরাম রাঘবনের পরবর্তী ছবির শ্যুটিং শুরু করে দেবেন ক্যাটরিনা। সেই ছবিতে 'ক্যাট'-এর বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে।

শোনা যাচ্ছে এই সপ্তাহের শেষেই, ভিকির সেই ছবির গোটা ইউনিট ইন্দোরের উদ্দেশে উড়ে যাবে। ডিসেম্বরের মাঝামাঝি থেকে সেই ছবির শ্যুটিং জোরকদমে শুরু হবে। একটানা চলবে ৩০-৪০ দিন। আসলে, এই ছবির নাকি টানা শ্যুট চলারই কথা ছিল। মাঝখানে ভিকির বিয়ে পড়ে যাওয়ায় অন্য উপায় না দেখেই শ্যুটিংয়ের দ্বিতীয় দফার পরিকল্পনা করা হয়। ইতিমধ্যেই সেই ছবির ১৫-২০ দিনের শ্যুটিং হয়ে গেছে। বাকি রয়েছে আরও ৩০-৪০ দিন। সঙ্গে এও শোনা যাচ্ছে যে চলতি মাসের বড়দিন উপলক্ষে নাকি দিন পাঁচেকের ছুটি নিয়ে ক্যাটরিনার কাছে ফিরবেন ভিকি। 'নতুন বউ' এর সঙ্গে নববর্ষ কাটিয়ে ফের উড়ে যাবেন ইন্দোর।

বন্ধ করুন