বাড়ি > বায়োস্কোপ > ক্যাটরিনার জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা বার্তা সলমন খান ও ভিকি কৌশলের
হ্যাপি বার্থ ডে ক্যাটরিনা…..
হ্যাপি বার্থ ডে ক্যাটরিনা…..

ক্যাটরিনার জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা বার্তা সলমন খান ও ভিকি কৌশলের

  • ক্যাটরিনা কাইফের জন্মদিনে সবচেয়ে স্পেশ্যাল শুভেচ্ছা বার্তা এল তাঁর চর্চিত প্রেমিক ভিকি কৌশল এবং মেন্টর সলমন খানের কাছ থেকে।

দেখতে দেখতে জীবনের আরও এক বসন্ত পার করে ফেললেন বলিউডের 'চিকনি চামেলি' ক্যাটরিনা কাইফ। বৃহস্পতিবার ক্যাটের ৩৭তম জন্মদিন। আর জীবনের এই স্পেশ্যাল দিনটায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন ক্যাটরিনা। এদিন ইনস্টাগ্রামে ক্যাটরিনার একটি অদেখা ছবি পোস্ট করে নায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ভিকি কৌশল। গত কয়েকমাস ধরে বি-টাউনে ক্যাটের সঙ্গে ভিকি কৌশলের প্রেম সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলছে।

ভিকির জন্মদিনের শুভেচ্ছা 
ভিকির জন্মদিনের শুভেচ্ছা 

ছবিতে ক্যাটরিনাকে পাওয়া গেছে তাঁর অ্যাপার্টমেন্টের ছাদে।সাদা টপ এবং ডেনিম ডাংগারিতে। আলিঙ্গন করার জন্য দুহাত বাড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন ক্যাট। ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম সম্পর্ক নিয়ে দুজনকে প্রশ্ন করা হলে সোজাসাপটা জবাব মেলেনি দুজনের কাছ থেকেই। তবে আশ্চর্যের বিষয় হল নিজেদের সম্পর্ককে স্বীকার না করলেও অস্বীকারও করেননি তারা। ভূতঃদ্য হনটেন্ট শিপের প্রচারে কলকাতায় এসে ভিকি জানিয়েছিলেন, ‘আমি মনে করি এখানে নিজের অবস্থান স্পষ্ট করবার মতো কোনও জায়গা নেই।  একটা মন্তব্য করলে সেটা নিয়ে আলোচনা হবে, সমালোচনা হবে,সেটা কেউ ভুলভাবে পরিবেশন করবেন। সেটা আমি চাই না। তার থেকে ভালো ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য না করা। কিছুই বলতে চাই না’।

অন্যদিকে সলমন খান এদিন ক্যাটরিনাকে টুইট বার্তায় শুভেচ্ছা জানালেন, টাইগার জিন্দা হ্যায় ছবির ‘দিল দিঁয়া গল্লা’ গানের একটি ছবি পোস্ট করে। ক্যাপশনে লেখেন,'শুভ জন্মদিন ক্যাটরিনা'।

সলমন-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে গত দেড় দশক ধরে বলিউডে কম আলোচনা হয়নি। রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন সলমনের সঙ্গে হালকা দূরত্ব তৈরি হলেও বন্ধুত্বের বাঁধন কোনওদিনই আলগা হয়নি। একদিকে যেমন এই জুটির বন্ধুত্ব সম্পর্ক অটুট অন্যদিকে ক্যাটরিনার মেন্টরও সলমন খান। প্রেমের চর্চা বহুবার ঘুরে ফিরে এলেও, সেই সম্পর্কেও দুজনেই কোনওদিনই শিলমোহর দেননি।

বন্ধ করুন