বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky-Katrina: ইন্দোর থেকে মুম্বই ফিরল ভিকি, আগেই শহর ছেড়ে লন্ডনে উড়ল ক্যাটরিনা! হল না চোখের দেখাও
একটুর জন্য দেখা হল না ভিকি আর ক্যাটরিনার।

Vicky-Katrina: ইন্দোর থেকে মুম্বই ফিরল ভিকি, আগেই শহর ছেড়ে লন্ডনে উড়ল ক্যাটরিনা! হল না চোখের দেখাও

  • ডিসেম্বরে বিয়ে সেরেই কাজে মন দিয়েছেন তাঁরা। 

বিয়ের মাস গড়াতে না গড়াতেই কাজের জন্য আলাদা থাকতে হচ্ছে ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফকে। আর এটা নিয়ে বড়ই কষ্ট পাচ্ছেন তাঁর অনুরাগীরা। প্রায় মাসখানেকের শিডিউলে মধ্যপ্রদেশে ছিলেন ভিকি কৌশল, সাথে ছিলেন ছবির হিরোইন সারা আলা খানও। যদিও সেই সময় স্বামীর সাথে দেখা করতে ইন্দোরে গিয়েছিলেন ক্যাটরিনা নিজেই। তবে সেই দেখা ছিল খুব ছোট।

ইন্দোর থেকে মুম্বই ফিরেই মলদ্বীপ উড়ে যান ক্যাটরিনা একটি বিজ্ঞাপনের ব্র্যান্ড শ্যুটে। বৃহস্পতিবার দুপুরে মুম্বই এয়ারপোর্ট থেকে বের হতে দেখা যায় সারা আলি খান ও ভিকি কৌশলকে তাঁদের মধ্যপ্রদেশের শ্যুট সেরে। তবে সমস্যা হল, বুধবার রাতেই লন্ডনে উড়ে গিয়েছেন ক্যাটরিনা। তাই বাড়ি ফিরেও বউয়ের দেখা মিলবে না। একটু কি মন খারাপ এই নিয়ে নতুন জুটির?

ডিসেম্বরেই বিয়ে করেন দু'জনে জয়পুরে। তারপর বিয়ের পরদিন চলে যান হানিমুনে মলদ্বীপে। সেখানে দিন তিনেক কাটিয়ে ফেরেন আরব সাগরের পাড়ে। নিজেদের নতুন বাড়িতেও গৃহপ্রবেশ হয় দম্পতির। একসাথে বড়দিন উদযাপন করেন। এমনকী লোরিতেও ক্যাটকে দেখা গিয়েছে পুরো দেশি সাজে। সাল সালোয়ার পরেছিলেন এদিন পঞ্জাবের বউমা!

প্রেমটা চলছিল বছরখানেক ধরেই। তবে, সেভাবে খুব কমই দেখা গিয়েছে তাঁদের একসাথে। এমনকী, এনগেজমেন্ট থেকে শুরু করে বিয়ে সবটা মিডিয়ার আড়ালে রাখতেও কড়া ব্যবস্থা নেওয়া হয়েছিল। বিয়ের আগে সম্পর্ক নিয়ে একেবারেই কথা বলেননি দু'জন। তবে বিয়ের পর চোখে হারাচ্ছেন একে-অপরকে। একসাথে ছবি দিচ্ছেন, ভালোবাসায় ভরা থাকেছে সেইসব ছবির ক্যাপশন। সোশ্যাল মিডিয়া রাঙিয়ে নিয়েছেন তাঁরা ভালোবাসার রঙে।

বন্ধ করুন