বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Vicky: আইফার ব্যাকস্টেজে ভিকি-কে ধাক্কা সলমনের নিরাপত্তারক্ষীদের, অবশেষে মুখ খুললেন ক্যাটরিনার বর

Salman-Vicky: আইফার ব্যাকস্টেজে ভিকি-কে ধাক্কা সলমনের নিরাপত্তারক্ষীদের, অবশেষে মুখ খুললেন ক্যাটরিনার বর

ভিকিকে ধাক্কা মেরে সরিয়ে দেয় সলমন খানের নিরাপত্তারক্ষীরা। 

সলমন খানের নিরাপত্তারক্ষীরা আইফার ব্যাকস্টেজে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছিল ভিকি-কে। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ছড়ায় বিতর্ক। অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা কাইফের বর। কী জানালেন অভিনেতা?

পান থেকে চুন খসলেই তারকাদের ট্রোলের মুখে পড়তে হয়। এই দু দিন আগেও সলমন খান যখন এয়ারপোর্টে একটি বাচ্চাকে জড়িয়ে ধরেন তখন প্রশংসায় ভাসে নেটপাড়া। তবে ঘড়ির কাঁটা ঘুরতেই বদলে যায় পরিস্থিতি। আইফার ব্যাকস্টেজের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। যখন দেখা যায়, ভিকি কৌশল এগিয়ে গিয়ে সলমন খানের সঙ্গে কথা বলতে যান। কিন্তু ভাইজানের নিরাপত্তারক্ষীরা তাঁকে ঠেলে সরিয়ে দেন। আর তারপরই নেটপাড়া তুলোধনা করে সলমন খানকে। অবশেষে ভাইরাল হওয়া এই ভিডিয়ো নিয়ে মুখ খুললেন ভিকি।

ভাইরাল হওয়া এই ভিডিয়ো নিয়ে নেটিজেনদের একজন মন্তব্য করেছিল, ‘ভিকি কত সম্মান দিয়ে কথা বলতে এসেছিল। সলমন বরাবরই এরকম করে থাকে।’ আরেকজন কমেন্ট করেন, ‘অসহ্য সলমন খানের এই ব্যবহারটা। পাঁচ মিনিট দাঁড়িয়ে সলমন খানের সঙ্গে কথা বললে কী ক্ষতি হত কে জানে!’ তৃতীয় জনের মন্তব্য, ‘তার মানে ক্যাটরিনাকে নিয়ে এখনও ভিতরে ভিতরে ক্ষোভ রয়ে গিয়েছে। এটা এই ব্যবহারেই স্পষ্ট।’

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো-

অবশেষে মুখ খুললেন ভিকি নতুন ওঠা এই বিতর্কে। ‘কখনও কখনও ভিডিয়োতে যেমন দেখায় জিনিসগুলি তেমন হয় না। এক-একটা জিনিস বড্ড বেড়ে যায়। মানুষ কিছু জিনিস নিয়ে বেশিই কথা বলতে শুরু করে। এটা নিয়ে এত কথা বলার সত্যি কোনও অর্থ নেই।’, আইফা রকসের গ্রিন কার্পেটে পিটিআইকে বললেন ভিকি কৌশল।

পরে দেখা যায়, আইফার গ্রিন কার্পেটে সলমন খান এগিয়ে এসে জড়িয়ে ধরেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের বর্তমান স্বামী ভিকি কৌশলকে।

ভিকি আপাতত ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী সিনেমা ‘জারা হটকে জারা বাঁচকে’-র প্রচারে, সারা আলি খানকে সঙ্গে নিয়ে। যেখানে কপিল ও সোম্যার ভূমিকায় দেখা যাবে তাঁদের। বিবাহিত জুটির রোম্যান্স, ঝগড়া, বিচ্ছেদ নিয়ে একেবারে জমজমাট ট্রেলার সামনে এসেছে সপ্তাহখানেক আগেই। ছবি মুক্তি পাবে ২ জুন। এই সিনেমায় সারা ও ভিকি ছাড়াও রয়েছেন রাকেশ বেদী, শারিব হাশমি, নীরজ সুদ সহ অন্যান্য অভিনেতারা।

২ বছর প্রেমের পর ২০২১ সালে রাজস্থানে বিয়ে করেন ভিকি আর ক্যাটরিনা। যাতে খান পরিবারের কারওরই আমন্ত্রণ ছিল না। তবে বিয়ের পর অর্পিতা খানের ইদ পার্টিতে দেখা গিয়েছে ক্যাটকে। ভিকিও বিগ বসের সেটে গিয়েছেন গোবিন্দা নাম মেরা-র প্রচারে। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

জমি দখলের অভিযোগ পেলেই করতে হবে FIR, কলকাতার সব থানাকে নির্দেশ লালবাজারের টানটান জয়ে লিগ শীর্ষে মুকেশরা, বাংলার T20 লিগে টানা ৬ ম্যাচে হার মনোজ তিওয়ারিদের মহাকাশ থেকে সুনীতার ফিরতে আরও কিছুটা দেরি, কারণ জানিয়ে দিল নাসা, ফিরবেন কবে? ঘাটাল মাস্টারপ্ল্যানের কাজ শুরু রাজ্য সরকারের, প্রতিশ্রুতি দিয়ে তা রাখলেন সাংসদ বয়স ৩৬, ইউরোপের দ্বীপে ছুটি কাটাতে গিয়ে হঠাৎই মৃত্যু বিউটি ইনফ্লুয়েন্সর ফারহার তামিলনাড়ুতে বিষ মদকাণ্ডে মৃত্যুমিছিল অব্যাহত, মৃতের সংখ্যা বেড়ে ৫৩, অসুস্থ ২০০ ইংরেজবাজারে জঞ্জাল কর, TMC-র খারাপ ফলের জন্যই এমন সিদ্ধান্ত, অভিযোগ বিজেপির জামিন অধরাই থাকল, শাহজাহানকে আরও ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত বিদেশ থেকে পড়ে আসা ডাক্তারি পড়ুয়াদের ইন্টার্নশিপের সময় কমছে, বড় নির্দেশিকা বুধের কর্কটে গমনে ৫ রাশির প্রেমজীবন হবে দারুণ! দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.