বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চালাক’ বউ পেয়ে খুব খুশি ভিকি! ক্যাটরিনাকে বিয়ে করার সুবিধে জানালেন নিজের মুখে
ভিকি বউ হিসেবে ক্যাটরিনাকে পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করেন! (PTI)
ভিকি বউ হিসেবে ক্যাটরিনাকে পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করেন! (PTI)

‘চালাক’ বউ পেয়ে খুব খুশি ভিকি! ক্যাটরিনাকে বিয়ে করার সুবিধে জানালেন নিজের মুখে

ভিকি-ক্যাটের জুটিকে নিয়ে মাতামাতি আরও বেড়েছে তাঁদের বিয়ের পর থেকে। ডিসেম্বরেই বিয়ে করেন তারকা জুটি রাজস্থানে। 

বিয়ের পর যেন ভালোবাসা আরও বেড়েছে ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের। একে-অপরের প্রশংসা করার কোনও সুযোগই ছাড়ছেন না এই তারকা জুটি। গত বছর ডিসেম্বরে ডার হাত এক হয়। বিয়ের আগে সম্পর্ক নিয়ে কখনোই মুখ খুিলতে চাননি ভিকি আর ক্যাটরিনা। বরং, প্রেমের প্রসঙ্গ আসলেই এড়িয়ে গিয়েছেন।

নিজেদের রয়াসন নিয়ে খুব কমই কথা বলেন তাঁরা। তবে সম্প্রতি নিজের জীবনে ক্যাটরিনার গুরুত্ব নিয়ে মুখ খুললেন ভিকি। জানান ক্যাটরিনার বুদ্ধিমত্ত্বার কারণে নিজেকে ভাগ্যবান মনে করেন যে এত ভালো বউ পেয়েছেন।

Hello India magazine-কে সাক্ষাৎকারে ভিকি জানান, ‘আমার জীবনের প্রতিটা ধাপে ক্যাটরিনার গুরুত্ব অপরিসীম। আমি সত্যি নিজেকে ভাগ্যবান মনে করি এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে। কারণ ও চতুর, বুদ্ধিমান, সহানুভূতিশীল। রোজ আমি ওর থেকে কিছু নতুন শিখি।’

দুই পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে রাজস্থানে বিয়ে হয় ‘ভিক্যাট’ (ভালোবেসে ভিকি আর ক্যাটরিনাকে এই নামেই ডাকে অনুরাগীরা)-এর। সারা আলি খানের সঙ্গে এরপর দেখা যাবে ভিকিকে। হাতে রয়েছে মেঘনা গুলজারের ‘শ্যাম বাহাদুর’ও। এদিকে ক্যাটরিনাকে দেখা যাওয়ার কথা আছে ‘টাইগার ৩’-তে সলমন খানের সঙ্গে। ‘মেরি ক্রিসমাস’, ‘জি লে জারা’-র মতো ছবিতেও এরপর দেখা মিলবে ভিকি-পত্নীর।

মাঝে শোনা গিয়েছিল ভিকি আর ক্যাটরিনাকে নিয়ে সিনেমা বানানোরও কথা হচ্ছে। এখনও অনস্ক্রিন দেখা যায়নি তাঁদের! তবে সেই ছবি নিয়ে নিশ্চিত তথ্য মেলেনি!

 

বন্ধ করুন