বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ক্যাটরিনা বৌদি রেকর্ড করল’? 'রাউডি বেবি'তে ভিকির উদ্দাম নাচ দেখে প্রশ্ন ফ্যানের
জমিয়ে নাচলেন ভিকি

‘ক্যাটরিনা বৌদি রেকর্ড করল’? 'রাউডি বেবি'তে ভিকির উদ্দাম নাচ দেখে প্রশ্ন ফ্যানের

  • শাদি কে সাইড এফেক্টস? চুপচাপ-লাজুক ছেলেটা এখন ‘রাউডি বেবি’।

দু-দিন আগেই বিয়ের এক মাস পূর্তি উদযাপন করেছেন ভিক্যাট। আর ঠিক তার পরদিনই উদ্দাম নাচে মশগুল ভিকি কৌশল। সপ্তাহের শুরুটাই জমিয়ে দিলেন ভিকি। এদিন ধনুশের ‘মারি ২’-এর সুপারহিট গান ‘রাউডি বেবি’তে নাচতে দেখা গেল ভিকিকে। সেই ভিডিয়ো শেয়ার করে ভিকি লিখেছেন, ‘মনডে ব্লুজ আবার কী?’ সঙ্গে হ্যাশট্যাগে জুডে় দেন 'সেট লাইফ', ‘বেস্ট লাইফ’। জীবনের সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ভিকি, তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। 

এই ভিডিয়ো আপলোড করবার সঙ্গে সঙ্গেই তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীরা তো অভিনেতার সঙ্গে খুনসুটির সুযোগও হাতছাড়া করল না। একজন লিখেছে, ‘ক্যাটরিনা বৌদি ভিডিয়োটা বানিয়েছে কি?’, অপর একজন লেখেন, ‘ক্যাটরিনাকে বিয়ে করে রাউডি বেবি গানে নাচ.. একদম পারফেক্ট মিম’। কেউ লিখেছেন, ‘ক্যাটরিনাকে বিয়ে করে ফেলেছো এই সত্যিটা যখন তুমি বুঝতে পারো’। 

রবিবার আইবুড়ো নাম ঘোচানোর এক মাস পূর্তি উপলক্ষ্যে বিয়ের অনুষ্ঠানের একটি অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভিকি। সেখানে ক্যাটরিনার সঙ্গে উদ্দাম নাচে মত্ত তিনি। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘অনেক দূর যেতে চাই!’ অন্যদিকে ভিকির সঙ্গে একটি সেলফি পোস্ট করে ক্যাটরিনা লেখেন, ‘আনন্দের এক মাস আমার ভালোবাসা’। 

৯ ডিসেম্বর রাজস্থানের যোধপুরে গাঁটছড়া বেঁধেছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় বসেছিল রাজকীয় বিয়ের আসর। কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে সেরেছিলেন বলিউডের এই চর্চিত জুটি। এরপর ১০ ডিসেম্বর সকালেই  মরু রাজ্য থেকে সোজা মধুচন্দ্রিমায় মলদ্বীপ উড়ে যান বলিউডের নবদম্পতি। 

ক্রিসমাসের দিনই ক্যাটরিনা নিজের নতুন প্রোজেক্টের ঘোষণা সেরেছেন, ছবির নাম ‘মেরি ক্রিসমাস'। পরিচালনায় শ্রীরাম রাঘবন। এছাড়াও তাঁর হাতে রয়েছে টাইগার ২, জি লে জারা। অন্যদিকে ভিকিকে পরবর্তীতে দেখা যাবে ‘স্যাম বাহাদুর’, ‘গোবিন্দা মেরা নাম’ এবং ‘দ্য ইমর্টাল অশ্বথামা'।

বন্ধ করুন