বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Vicky: ভিকিকে ঠেলা মারলেন সলমনের দেহরক্ষী? ক্যাটরিনার বরকে কি চিনতেই পারলেন না ভাইজান

Salman-Vicky: ভিকিকে ঠেলা মারলেন সলমনের দেহরক্ষী? ক্যাটরিনার বরকে কি চিনতেই পারলেন না ভাইজান

সলমন-ভিকি

ভিকি অনুরাগীদের সঙ্গে সেলফি তুলছিলেন। হঠাৎই ওই একই রাস্তা দিয়ে এগিয়ে আসেন সলমন খান ও তাঁর দেহরক্ষীরা। ভিকিকে শুভেচ্ছা বিনিময় করতে সলমনের দিকে এগিয়ে যেতেই তাঁকে ঠেলে সরিয়ে দেন সলমনের দেহ রক্ষীরা। সলমনও কোনও প্রতিবাদই করেননি। এমনকি তিনিও ভিকির দিকে একঝলক তাকিয়ে কোনও উত্তর না দিয়ে ভিতরে ঢুকে যান। 

পার্থক্য শুধু সময়ের। একজন ‘প্রাক্তন’, অপরজন ‘বর্তমান’। এই দুইয়ের মাঝে সুতো হয়ে জড়িয়ে রয়েছেন ক্যাটরিনা কাইফ। তাঁর এই ‘প্রাক্তন’ হলেন সলমন খান, আর 'বর্তমান' স্বামী ভিকি কৌশল। IIFA অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে দুজনেই পৌঁছেছেন দুবাইতে। সেখানেই অনুষ্ঠানস্থলে ঢোকার সময় মুখোমুখি দেখা অতীত ও বর্তমানের। 'বর্তমান' ভিকি অবশ্য সলমনকে শুভেচ্ছা জানাতেই এগিয়ে গিয়েছিলেন, কিন্তু তারপর?

সোশ্যালে উঠে আসা ভিডিয়োতে দেখা গেল ভিকি অনুরাগীদের সঙ্গে সেলফি তুলছিলেন। হঠাৎই ওই একই রাস্তা দিয়ে এগিয়ে আসেন সলমন খান ও তাঁর দেহরক্ষীরা। ভিকিকে শুভেচ্ছা বিনিময় করতে সলমনের দিকে এগিয়ে যেতেই তাঁকে ঠেলে সরিয়ে দেন সলমনের দেহ রক্ষীরা। এঘটনায় সলমন কোনও প্রতিবাদই করেননি। এমনকি তিনিও ভিকির দিকে একঝলক তাকিয়ে কোনও উত্তর না দিয়ে ভিতরে ঢুকে যান। সল্লুর মুখের অভিব্যক্তি দেখে মনে হল, যেন তিনি ভিকিকে চেনেনই না।

আরও পড়ুন-আশিস আর রাজোশির কি ঝগড়া হত? প্রাক্তন জামাইয়ের বিয়ের খবরে কতটা অবাক শকুন্তলা বড়ুয়া

আরও পড়ুন-‘কঠোরভাবে প্রাপ্তবয়স্কদের জন্য’ থেকে কানে ‘সানি’ ডে! বউকে নিয়ে ড্যানিয়েলের আজ গর্বের দিন

ভিকির সঙ্গে সলমন খান ও তাঁর অনুরাগীদের এধরনের ব্যবহারে বেজায় বিরক্ত নেটপাড়ার অনেকেই। একজন লিখেছেন, ‘সলমনের লোকজন ভিকিকে যেভাবে পাশে ঠেলে দিলেন, কী অসভ্য! অন্যকেও সম্মান দিন।’ কেউ লিখেছেন, ‘ওটা অহংকারী, অসভ্য.. কিন্তু এটাই অভিশাপ..!' কেউ লিখেছেন, ‘ভিকির জন্য খারাপ লাগছে!’ কারোর কথায়, ‘সলমন আসছে বলে ভিকিকে যেভাবে সরিয়ে দেওয়া হল, যেন বলিউডে ওঁর কোনও অস্তিত্বই নেই!’ কারোর কথায়, '৬ ফুটের একটা লোককে চোখে দেখা গেল না বুঝি!' কেউ আবার সলমনের পক্ষে যুক্তি সাজিয়ে লিখেছে, ‘আসলে নিরাপত্তারক্ষী আবু ধাবির, তাই হয়ত ভিকিকে চেনেন না।’

<p>ভিকিকে ঠেলে সরালেন সলমনের দেহরক্ষী</p>

ভিকিকে ঠেলে সরালেন সলমনের দেহরক্ষী

প্রসঙ্গত, অতীতে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণে রণবীর কাপুরের উপরও চটেছিলেন সলমন খান। প্রশ্ন উঠে এবার ক্যাটরিনাকে বিয়ে করে কি 'ভাইজান'-এর চক্ষুশূল হলেন ভিকি?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.