বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কেমন লাগল শামশেরা’, রণবীরকে নিয়ে প্রশ্ন করতেই অবাক করা প্রতিক্রিয়া ভিকির
শামশেরা কেমন লাগল? হাত নেড়ে থাম্বস আপ দেখালেন ভিকি।

‘কেমন লাগল শামশেরা’, রণবীরকে নিয়ে প্রশ্ন করতেই অবাক করা প্রতিক্রিয়া ভিকির

  • রবিবার শামশেরা দেখে বের হতে দেখা গেল ভিকিকে। আর ছবি কেমন লেগেছে বা আরকে কে নিয়ে কিছু বলুন এসব প্রশ্ন করতেই ক্যাটরিনার বরের জবাব অবাক করা। 

রবিবার ‘শামশেরা’ দেখে বেরিয়ে ক্যামেরাবন্দি হলেন ভিকি কৌশল। ৪ বছর পর বড় পরদায় ফিরেছেন রণবীর কাপুর। যদিও অনেকেই আশাহত এই ছবি দেখে, তবে ভিকিকে হল থেকে বেরতে দেখে ঘিরে ধরে প্রশ্ন করতে থাকেন পাপারাৎজিরা।

রণবীর কাপুরের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পরেই ভিকি কৌশলকে প্রেম আর বিয়ে ক্যাটরিনার। দীপিকা আর রণবীরের মধ্য়ে এখন সবটা ঠিকঠাক হয়ে গেলেও, ক্যাটরিনা এরিয়েই চলেন প্রাক্তনকে। তাই তো ভিকির রণবীরের ‘শামশেরা’ নিয়ে দেওয়া প্রতিক্রিয়া এতটা ভাইরাল।

নীল জিন্সের সঙ্গে ওভারসাইজড হুডি পরেছিলেন ভিকি। পাপারাৎজিরা বারবার প্রশ্ন করতে থাকেন, ‘কেমন লাগল শামশেরা? আরকে-র ব্যাপারে কিছু বলুন প্লিজ।’ একটা কথার জবাবেও মুখ খুললেন না ক্যাটরিনার স্বামী। তবে একবার থাম্বস আপ দেখালেন। আর একবার হাতের ইশারায় বললেন, ‘দুর্দান্ত’!

'শামশেরা'র প্রথম দু-দিনের বক্স অফিস কালেকশন ছবির ব্যর্থতার ইঙ্গিতই দিচ্ছে। ১৫০ কোটির বিশাল বাজেটে তৈরি এই ছবি প্রথম দিন আয় করেছিল মাত্র ১০.২৫ কোটি টাকা। শনিবার এই ছবির কালেকশন থেকেছে ১০ কোটির আশেপাশে, যা প্রথমদিনের চেয়েও খানিকটা কম। দু-দিনে ছবির আয় দাঁড়িয়েছে ২০ কোটি ২৫ লক্ষ।

ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ ছবি নিয়ে একটা টুইট করেছিলেন। লিখেছিলেন ‘অসহ্য’। মাত্র হাফ স্টার দিয়েছিলেন তিনি এই ছবিকে। ‘ঠগস অফ হিন্দোস্তানের স্মৃতিকে উসকে দিল। রণবীর কাপুরের তারকা-ক্ষমতাও এই ছবিকে ভরাডুবি হওয়ার থেকে বাঁচাতে পারবে না। বড্ড হতাশ’, লিখেছিলেন তরণ।

 

বন্ধ করুন