বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভাগ মিলখা ভাগ' ছবির জন্য অডিশন দিয়েও বাতিল হয়েছিলেন তিনি, জানালেন ভিকি কৌশল
একসময়ে ভিকির মনে হতো তিনি অভিনয়টা ঠিক পারেন না।  ছবি সৌজন্যে - ফেসবুক
একসময়ে ভিকির মনে হতো তিনি অভিনয়টা ঠিক পারেন না।  ছবি সৌজন্যে - ফেসবুক

'ভাগ মিলখা ভাগ' ছবির জন্য অডিশন দিয়েও বাতিল হয়েছিলেন তিনি, জানালেন ভিকি কৌশল

  • 'ভাগ মিলখা ভাগ' ছবির জন্য রীতিমতো খেটেখুটে অডিশন দিয়েও ব্যর্থ হয়েছিলেন ভিকি! অডিশনে তাঁর অভিনয় দেখে মোটেও চমৎকৃত হননি ছবির কাস্টিং ডিরেক্টর এবং তাঁর টিম। ফলত, ছবি থেকে বাদ পড়েছিলেন 'রাজি' ছবির নায়ক।

এইমুহূর্তে বলিউডের জনপ্রিয় নায়কের নাম ভিকি কৌশল। মাত্র কয়েক বছর আগে বলিউডে পা রাখলেও স্রেফ নিজের অভিনয় দক্ষতায় ভর করে ইতিমধ্যেই টিনসেল টাউনের নায়কদের প্রথম সারিতে জায়গা করে নিয়েছেন তিনি। বলিউডের নয়া প্রজন্মের যে অন্যতম শক্তিশালি অভিনেতা ভিকি তা নিয়ে কোনও সন্দেহ নেই। তারকার কেরিয়ারে ছবির তালিকা দেখলেই বিষয়টা আরও স্পষ্ট হবে। কেরিয়ারে প্রতিটি ছবিতে আলাদা আলাদা চরিত্রে অভিনয়ে নিজের দক্ষতা নতুন করে প্রমাণ করেছেন এই বলি-তারকা। 'মাসান'-এর ভিকিকে দেখা চেনা দুঃসাধ্য এই ছেলেটিই 'উরি' ছবির 'মেজর বিহান শেরগিল' .একই কথা প্রযোজ্য ভিকি অভিনীত দুই ছবি 'মনমর্জিয়া' এবং 'রমন রাঘব ২.০' এই দুই ছবির ক্ষেত্রেও। 'মনমর্জিয়া'-তে যেখানে রঙিন চরিত্রের নায়ক আবার 'রমন রাঘব'-এ নেশাগ্রস্থ কড়া মেজাজের এক পুলিশ অফিসারের চরিত্রে ভিকি। তালিকায় রয়েছে আরও। সহজ কথায়, বর্তমানে এই বলি-অভিনেতার অভিনয়ে পুরোপুরি মজেছে হিন্দি ছবিপ্রেমী দর্শক।

তবে জানেন কি, 'ভাগ মিলখা ভাগ' ছবির জন্য রীতিমতো খেটেখুটে অডিশন দিয়েও ব্যর্থ হয়েছিলেন ভিকি! অডিশনে তাঁর অভিনয় দেখে মোটেও চমৎকৃত হননি ছবির কাস্টিং ডিরেক্টর এবং তাঁর টিম। ফলত, ছবি থেকে বাদ পড়েছিলেন 'রাজি' ছবির নায়ক। ঠিক কী হয়েছিল? আসুন, জানা যাক ভিকির মুখ থেকেই। ভিকির কথায়," ভাগ মিলখা ভাগ ছবির জন্য অডিশন দিয়েছিলাম আমি। তবে মুখ্যচরিত্রের জন্য নয় কিন্তু। ছবিতে 'মিলখা'-র বন্ধুর চরিত্রে অভিনয়ের জন্য 'ট্রাই' করেছিলাম। ছবির কাস্টিং ডিরেক্টর ছিলেন হরনীত তেহরান। আমাকে উনি যথেষ্ট সুযোগ দিয়েছিলেন। এমনকি ওঁর অফিসেও ডেকেছিলেন। সেখানে গিয়ে ঘন্টা তিনেক ধরে ছবির একাধিক সিন-এর অভিনয়ও করলাম। হচ্ছিল না যে বুঝতে পারছিলাম। তবু চেষ্টা করেছিলাম। তবে শেষপর্যন্ত বাদ পড়েছিলাম। সেদিন মনে হয়েছিল আমার দ্বারা বুঝি অভিনয়টা আর হবে না!" 

তবে নিজের বক্তব্য শেষে ভিকি জানাতে ভোলেননি তাঁর সঙ্গে যারপরনাই মার্জিত ব্যবহার করেছিল হরনী ত এবং তাঁর গোটা টিম। বারবার তাঁকে উৎসাহ জুগিয়ে গেছিল অডিশন দেওয়ার সময়ে। তা সত্ত্বেও ব্যর্থ হয়েছিলেন এই বলি-অভিনেতা।

 

বন্ধ করুন