বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky Kaushal-Shahrukh: নায়িকা ক্যাটরিনা, নায়ক শাহরুখের বন্ধুর চরিত্রে অডিশন দেন ভিকি, ‘রিজেক্ট’ হতে হয়

Vicky Kaushal-Shahrukh: নায়িকা ক্যাটরিনা, নায়ক শাহরুখের বন্ধুর চরিত্রে অডিশন দেন ভিকি, ‘রিজেক্ট’ হতে হয়

ভিকি-ক্যাটরিনা-শাহরুখ

শাহরুখের 'যব তক হ্য়ায় জান' ছবিতে তাঁর বন্ধু জেইন মির্জার ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা শরিব হাশমি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে, শরিব প্রকাশ করেছেন যে ভিকি কৌশল নাকি শাহরুখের বন্ধু 'জেইন মির্জা' চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন। তবে নির্মাতাদের ভিকিকে বাতিল করে দেন।

শাহরুখের অনুরাগীর সংখ্যা এই দুনিয়ায় নেহাত কম নেই। এমনকি ভিকি কৌশলও কিং খানের ‘ডাই হার্ট ফ্যান’। ছোট থেকেই শাহরুখের অনুরাগী ভিকি। একথা বহুবার একাধিক সাক্ষাৎকারে স্বীকার করে নিয়েছেন ভিকি। তাই শাহরুখের প্রতি ভিকির ভালোবাসার কথা অনেকেরই জানা। তবে অনেকেই হয়ত জানেন না ভিকি নাকি কিং খানে 'যব তক হ্যায় জান'-এর জন্য শাহরুখের বন্ধুর ভূমিকায় অডিশন দিতে গিয়েছিলেন। 

'যব তক হ্যায় জান'-এ শাহরুখ খান মেজর সমর আনন্দের ভূমিকায় অভিনয় করেন। ওই এই ছবিতে শাহরুখের বন্ধু জেইন মির্জার ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা শরিব হাশমি। সাম্প্রতিক এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে, শরিব প্রকাশ করেছেন যে ভিকি কৌশল নাকি শাহরুখের বন্ধু 'জেইন মির্জা' চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন। তবে নির্মাতাদের ভিকিকে ওই চরিত্রের জন্য উপযুক্ত মনে হয়নি, যে কারণে তাঁকে বাতিল করা হয়েছিল। প্রসঙ্গত, এই ছবিতেই আবার শাহরুখের নায়িকার ছিলেন ক্যাটরিনা।তবে তখনও ক্যাটরিনার সঙ্গে ভিকির সম্পর্কের শুরু হয়নি।

এদিকে আবার ভিকি-সারার ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবিতে নিরাপত্তারক্ষীর ভূমিকায় দেখা গিয়েছে শরিব হাশমি। হয়েছিলেন শরিব হাসমি। 

আরও পড়ুন-লন্ডনে জিতুকে নিয়ে কাড়াকাড়ি! ঋতাভরী নাকি পায়েল! কে হচ্ছেন 'আপনজন’?

'জারা হাতকে জারা বাঁচকে' ছবিতে একসঙ্গে কাজ করেছেন ভিকি কৌশল ও শারিব। ছবিটিতে ভিকি প্রধান চরিত্রে রয়েছেন, আর শারিব একজন নিরাপত্তা প্রহরীর ভূমিকায় অভিনয় করছেন। ANI-কে দেওয়া সাক্ষাৎকারে নিজের চরিত্র প্রসঙ্গে কথা বলতে গিয়ে শরিব বলেন- 'যখন আমাকে ইন্সপেক্টরের ভূমিকার প্রস্তাব দেওয়া হয় তখন আমি প্রথমে কিছুটা দ্বিধায় ছিলাম।আমার চরিত্রটি পরিচিত হওয়ায় আমি এই চরিত্রটি নিয়ে কিছুটা শঙ্কিত ছিলাম।' 

'জারা হাতকে জারা বাঁচকে' ছবিতে ভিকি কৌশল ও সারা আলি খান ছাড়াও  অভিনয় করেছেন শরীব হাশমি, সুস্মিতা মুখোপাধ্যায়, নীরজ সুদ, রাকেশ বেদী।  এখানে রাকেশ বেদীর ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ ছিল।

ভিকি কৌশল ২০১৫ সালে ‘মাসান’ দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন। পরে অনুরাগ কাশ্যপের সাইকোলজিক্যাল থ্রিলার ‘রামন রাঘব ২.০’-এ কাজ করেন ভিকি। এছাড়া রাজি, মনমর্জিয়া, সঞ্জু-র মতো ছবিতে অভিনয় করেন। তবে উড়ি: দ্যা সার্জিকাল স্ট্রাইক ছবিতে কাজ করেই জনপ্রিয়তা পান ভিকি। ২০২১-এ সর্দার উধম সিং-এর ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। খুব শীঘ্রই মেঘনা গুলজারের ছবি 'শ্যাম বাহাদুর'-এ দেখা যাবে ভিকিকে। 

বায়োস্কোপ খবর

Latest News

চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, এ কী রূপে সামনে এলেন রূপাঞ্জনা! হানিমুনেই বদলে গেল সব গজলক্ষ্মী রাজযোগে মেষ-সহ ৭ রাশির ভাগ্য উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল পালঘর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.