করোনা মোকাবিলায় বলিউডের সার্জিক্যাল স্ট্রাইক!
করোনা মোকাবিলায় বলিউডের সার্জিক্যাল স্ট্রাইক!

করোনার মোকাবিলায় ১ কোটি টাকার অনুদান দিলেন ভিকি, পাশে দাঁড়ালেন সারা-আলিয়া

  • করোনার বিরুদ্ধে এবার সার্জিক্যাল স্ট্রাইক অভিনেতা ভিকি কৌশল, আলিয়া ভাট, সারা আলি খানের। দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে বিরাট অনুদান বি-টাউনের।

করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়াচ্ছেন একের পর এক বলিউড তারকা। নিজেদের সামাজিক দায়িত্ব সম্পর্কে সচেতন তারকারা এই কঠিন পরিস্থিতিতে দেশের দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছেন। এই তালিকায় এবার যুক্ত হল বলিউডের ইয়ং ব্রিগেডের অন্যতম তারকা ভিকি কৌশল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রিলিফ ফান্ডে এক কোটি টাকার অনুদান দিলেন ভিকি।

ইনস্টাগ্রামের দেওয়ালে উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক খ্যাত অভিনেতা লেখেন, আমি সৌভাগ্যবান যে আমার প্রিয়জনদের মাঝে আরামে ঘরের ভিতর বসে রয়েছি কিন্তু অনেকেই রয়েছেন যাঁরা এতটা ভাগ্যবান নন। এই সংকটের সময়ে আমি বিনম্রভাবে প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ড এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে ১ কোটি টাকার অনুদান দেওয়ার কথা জানাচ্ছি। এই কঠিন পরিস্থিতিতে আমরা সবাই একসঙ্গে লড়ব এবং জিতব। আসুন আমরা সবাই মিলে একটা স্বাস্থ্যবান এবং শক্তিশালী ভবিষ্যতের দিকে পা বাড়াই’।

View this post on Instagram

🙏🙏🙏

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on


করোনা সংকটে দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট এবং সারা আলি খানও। তবে কত টাকার অনুদান দিয়েছেন আলিয়া এবং সারা-তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেননি এই দুই বলিউড সুন্দরী।

মহশে ভাট কন্যা ইনস্টাগ্রামে লেখেন,'এটা একটা কঠিন পরিস্থিতি। আমরা যখন ঘরবন্দি আছি তখন কেন্দ্র এবং রাজ্য সরকার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে covid-19 এর সঙ্গে মোকাবিলা করতে। আমি কুর্নিশ জানাই সেই সকল মানুষকে যারা আমাদের সুরক্ষিত রাখতে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছে। আমিও কেন্দ্র ও রাজ্যের প্রতি আমার সমর্থনের ক্ষুদ্র প্রয়াস হিসাবে প্রধানমন্ত্রী রিলিফ ফান্ড ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে অনুদান দেওয়ার আবেদন জানাচ্ছি'।

সারা আলি খানও অনুদান দেওয়ার কথা ইনস্টাগ্রামের দেওয়ালে নিশ্চিত করে লেখেন,‘… আমি সকল মানুষের কাছে প্রার্থনা করছি নিজেদের সাধ্যমতো দেশের অনান্য মানুষের পাশে দাঁড়াতে। প্রত্যেকটি অনুদানের মূল্য রয়েছে, সহায়তাই হল এই মহামারীর সঙ্গে মোকাবিলার একমাত্র রাস্তা'।


বন্ধ করুন