বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোটবেলায় দশ ফুট বাই দশ ফুটের ঘরে থাকতেন, ছিল না আলাদা রান্নাঘর-বাথরুম! স্মৃতিচারণ ভিকির
ভিকি কৌশল। 
ভিকি কৌশল। 

ছোটবেলায় দশ ফুট বাই দশ ফুটের ঘরে থাকতেন, ছিল না আলাদা রান্নাঘর-বাথরুম! স্মৃতিচারণ ভিকির

  • ছোটবেলার স্মৃতি নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল। 

ছোটবেলায় ‘দশ বাই দশ’(পড়বেন ফুট হিসেবে) মাপের একটি ঘরে থাকতেন অভিনেতা ভিকি কৌশল। সদ্য এক সাক্ষাৎকারে সেই নিয়ে স্মৃতিচারণায় উরি অভিনেতা। ডিসকভারি প্লাসের অ্যাডভেঞ্চার শো ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলসের একটি পর্বে উপস্থিত হয়ে ভিকি বলেন, যে বাড়িতে তিনি বড় হয়েছেন সেখানে ‘কোন আলাদা রান্নাঘর বা বাথরুম ছিল না’। শুক্রবার প্রিমিয়ার হবে এই এপিসোড।

শো'তে এসে ভিকি বলেন, ‘এমন একটি বাড়িতে বড় হয়েছি যা কার্যত আমাদের তৈরি করা খুপরি থেকে একটু বড় আকারের ছিল। একটি ১০ ​​বাই ১০ ঘর, যেখানে আলাদা রান্নাঘর বা বাথরুম ছিল না। সেখানেই আমার জন্ম। এবং সেখান থেকেই আমার পরিবারিক যাত্রা শুরু হয়েছে। আমি পরিবারের সঙ্গে প্রতিটা ধাপ পাড় করে এসেছি। আমি মনে করি আপনার যাত্রায় একজন খুব শক্তিশালী ব্যক্তি গড়ে তোলে।’

ভারত মহাসাগরে অভিযান শুরু করার আগে অভিনেতা বলেন, ‘গভীর জলের প্রতি আমার একটা বিরাট ভয় রয়েছে। আমি আসলে জীবনে কখনও সমুদ্রের জলের নীচে যাইনি। এমনকি অগভীর সমুদ্রের জল বা গভীর সমুদ্রের জলও নয়। কখনোই না! যদিও আমরা সমুদ্রের জলে যাচ্ছি। এটা আমি প্রথমবার করতে যাচ্ছি এবং আশা করি আমি আমার ভয় দূর হবে।’

প্রসঙ্গত, 'ইনটু দ্য ওয়াইল্ড' টেলিভিশনের জনপ্রিয় অ্যাডভেঞ্চার শো। সেখানে কখনও বেয়ার গ্রিলসকে একা একা অ্য়াডভেঞ্চার ট্যুরে বেড়িয়ে পড়তে দেখা যায়। আবার কখনও সেলিব্রিটিরা তাঁর সঙ্গে যোগ দেন। এবার বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে মেতে উঠতে দেখা যাবে ভিকিকে।

শীঘ্রই ভিকিকে পরিচালক আদিত্য ধরের আগামী ছবি 'দ্য ইমমর্টাল অশ্বত্থামা'-তে দেখা যাবে এছাড়াও মেঘনা গুলজারের আসন্ন বায়োপিক শ্যাম বাহাদুরে অভিনয় করছেন তিনি। 'দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি', 'মি. লেলে' এবং 'তখত'-র মতো একাধিক ছবির কাজ রয়েছে তাঁর হাতে। 

বন্ধ করুন