বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিকির বাহুডোরে ক্যাটরিনা, বিয়ের এক মাস উদযাপানে ভালোবাসামাখা ছবি পোস্ট নায়িকার
ভিকি-ক্যাটরিনা
ভিকি-ক্যাটরিনা

ভিকির বাহুডোরে ক্যাটরিনা, বিয়ের এক মাস উদযাপানে ভালোবাসামাখা ছবি পোস্ট নায়িকার

  • বিয়ের পর তারকা জুটির সোশ্যাল মিডিয়ার পিডিএ বলছে, ভালোবাসার রং ছড়াচ্ছেন তাঁরা।

স্বামী ভিকি কৌশলের বাহুডোরে ক্যাটরিনা কাইফ। বিয়ের একমাস উদযাপনের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। রবিবার সক্কাল সক্কাল ভিকির সঙ্গে একটি সেলফি শেয়ার করেন বলি ডিভা। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ একমাস আমার ভালোবাসা’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। 

ছবিতে বাড়ির পোশাকে দেখা গেছে তারকা দম্পতিকে। নো মেকআপ লুকে রয়েছেন দু'জনেই। স্ত্রী ক্যাটরিনাকে আগলে রেখেছেন ভিকি। দম্পতির মুখে মিষ্টি একটা হাসি। ছবিতে ভালোবাসা এবং শুভেচ্ছার বন্যা। বিয়ের পর তারকা জুটির সোশ্যাল মিডিয়ার পিডিএ বলছে, ভালোবাসার রং ছড়াচ্ছেন তাঁরা।

৯ ডিসেম্বর রাজস্থানের জয়পুরে গাঁটছড়া বেঁধেছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় বসেছিল রাজকীয় বিয়ের আসর। কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে সেরেছিলেন বলিউডের এই চর্চিত জুটি। এরপর ১০ ডিসেম্বর সকালেই জয়পুর থেকে সোজা মধুচন্দ্রিমায় মলদ্বীপ উড়ে যান বলিউডের নবদম্পতি।

জুহুতে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পর সেখানেই সংসার পেতেছেন। অ্যাপার্টমেন্টের ৮ তলায় 4BHK ফ্ল্যাটে সংসার পেতেছেন নব দম্পতি। প্রায় ৫ হাজার স্কোয়ার ফুটের আরবসাগরমুখী এই ফ্ল্যাট। বিয়ের পর নিজের আসন্ন সিনেমার ঘোষণা সেরেছেন নায়িকা। পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে আসন্ন প্রোজেক্টে কাজ করছেন ক্যাটরিনা। অন্যদিকে, মেঘনা গুলজারের ‘স্যাম বাহাদুর’ ছবির শ্যুটিংয়ে আপাতত ব্যস্ত ভিকি।

 

 

বন্ধ করুন