বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: বউয়ের সাফল্যে গর্বিত ভিকি, ক্যাটরিনাকে ভরিয়ে দিলেন ভালোবাসায়
ক্যাটরিনাকে নিয়ে গর্বিত ভিকি

Katrina-Vicky: বউয়ের সাফল্যে গর্বিত ভিকি, ক্যাটরিনাকে ভরিয়ে দিলেন ভালোবাসায়

  • ক্যাটরিনার মুকুটে নয়া পালক। অভিনেত্রী হিসাবে নয়, সফল উদ্যোক্তা হিসাবে সম্মানিত ক্যাটরিনা। ‘আনস্টপেবল’ বউয়ের জন্য গর্বিত ভিকি। 

অভিনয়ের পাশাপাশি ক্যাটরিনা কাইফ কিন্তু একজন সফল উদ্যোক্তাও। ক্যাটের নিজস্ব বিউটি ব্র্যান্ড রয়েছে। নাম ‘কে বিউটি’। নারীদের আরও সুন্দরী করে তোলবার উদ্দেশ্য নিয়েই এই ব্র্যান্ডটি শুরু করেছিলেন ক্যাটরিনা। সম্প্রতি ক্যাটরিনার ঝুলিতে এসেছে বড় সাফল্য। VOGUE-ইন্ডিয়ার তরফে ‘বিউটি ব্র্যান্ড অফ দ্য ইয়ার’ পুরস্কারে সম্মান জানানো হয়েছে কে বিউটি-কে। তাতেই উচ্ছ্বসিত ক্যাটরিনা। এই খবর ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করে নিয়েছেন ক্যাটরিনা।

VOGUE-এর পোস্ট নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নেন ‘ফোন ভূত’ নায়িকা। ২০১৯ সালে ক্যাটরিনা এই ব্র্যান্ড লঞ্চ করেছিলেন। একাধিক পরিচিত বিউটি প্রোডাক্টের ভিড়ে জায়গা করে নেওয়া সহজ ছিল না। তবে সেই কাজটা সম্ভব করে দেখিয়েছেন ক্যাটরিনা।

বউয়ের এই সাফল্যে উচ্ছ্বসিত ভিকি কৌশল। আর ক্যাটরিনার সবচেয়ে বড় চিয়ার লিডার যে ভিকি তা তো অজানা নয় কারুর। ক্যাটরিনার পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ভিকি সিয়ার ‘আনস্টপেবল’ গানটি জুড়ে দেন। বুঝিয়ে দেন ক্যাটরিনাকে আটকানো সহজ নয়। সঙ্গে লেখেন, ‘আমাজের জীবনের শ্রেষ্ঠ নারী পেয়েছে ব্র্যান্ড অফ দ্য ইয়ারের অ্য়াওয়ার্ড! অভিনন্দন সুন্দরী’।

ক্যাটের প্রশংসায় ভিকি
ক্যাটের প্রশংসায় ভিকি

শুধু ভিকিই নন, ক্যাটরিনাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর একসময়ের ঘনিষ্ঠ বান্ধবী আলিয়া ভাট। তিনি লেখেন, ‘অভিনন্দন ক্যাটি’। ভিকি আর ক্যাটরিনার প্রেম সবসময়ই থাকে চর্চায়।

গত বছর ডিসেম্বরে রাজস্থানের সাওয়াই মাধোপুরেরর ৭০০ বছরের পুরোনো কেল্লায় সাত পাকে বাধা পড়েন ভি-ক্যাট। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। তবে তাঁদের প্রেম কাহিনি কারুর অজানা ছিল না। বিয়ের পর দাম্পত্য জীবনের ঝলক প্রায়শই সোশ্যালে তুলে ধরেন দুজনে। সম্প্রতি ক্যাটরিনার মা হওয়ার জল্পনা তুঙ্গে। যদিও এই নিয়ে মুখ খোলেননি মিয়াঁ-বিবি।

একদিকে ক্যাট যেমন সংসার সামলাচ্ছেন, তেমন নতুন প্রোজেক্টের কাজ নিয়েও ব্যস্ত তিনি। সদ্যই ‘টাইগার ৩’র শ্যুটিং সেরেছেন ক্যাটরিনা। তাঁর হাতে রয়েছে ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো প্রোজেক্ট। ভিকিও কম ব্যস্ত নয়, সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’, মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম ম্যানেকশ'র বায়োপিক, শশাঙ্ক খৈতানের গোবিন্দা নাম মেরা-র মতো প্রোজেক্ট রয়ছে ভিকির ঝুলিতে।

 

বন্ধ করুন