বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky Kaushal In Kolkata: ‘শ্যাম বাহাদুর’-এর শ্যুটে কলকাতায় ভিকি কৌশল, কোথায় গেলে দেখা পাবেন তাঁর?

Vicky Kaushal In Kolkata: ‘শ্যাম বাহাদুর’-এর শ্যুটে কলকাতায় ভিকি কৌশল, কোথায় গেলে দেখা পাবেন তাঁর?

কলকাতা বিমানবন্দরে ভিকি। 

সোমবার সকালেই কলকাতায় পা রাখলেন ভিকি। এখন কয়েকদিন তিলোত্তমাতেই আছেন। মেঘনা গুলজারের পরের ছবি ‘শ্যাম বাহাদুর’-এর শ্যুটেই তাঁর কলকাতা সফর।

সপ্তাহের শুরুতেই কলকাতা বিমানবন্দরে দেখা মিলল ভিকি কৌশলের। গ্রে রঙের টি-শার্ট, সঙ্গে হুডি আর ট্রাউজার। মাথায় কালো টুপি, চোখেও কালো রোদ চশমা। খবর বাইপাসের এক পাঁচতারা হোটেলে থাকছেন ভিকি। বারাকপুরের ক্যান্টনমেন্টে চলবে শ্যুটিং বেশ কয়েকদিন। কিন্তু এবার প্রশ্ন হল কোন ছবির কাজ চলবে?

মেঘনা গুলজারের নতুন ছবি ‘শ্যাম বাহাদুর’-এর শ্যুট করবেন তিনি শহরে। ব্যারাকপুরের সেনা অফিসারের পুরনো একটা বাড়িকে সেট বানানো হয়েছে। এটাই হবে শ্যাম মানেকশরের ছবি। ফোর্ট উইলিয়ামেও ভিকির শুটিং হওয়ার কথা। তবে কোনদিন কোথায় থাকবেন তা এখনও লুকিয়েই রাখা হয়েছে। সঙ্গে কড়া নিরাপত্তার ব্যবস্থাও রাখা হয়েছে। কলকাতা থেকে সোজা উটিতে যাওয়ার কথা। ছবির পরের শ্যুট-শিডিউল ওটাই। প্রসঙ্গত, শ্যাম বাহাদুরে তিনি ছাড়াও রয়েছেন ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা, নীরজ কবির মতো অভিনেতা-অভিনেত্রীরা। আরও পড়ুন: স্ত্রী আর প্রেমিকার মাঝে কোন বিপদে জড়িয়ে পড়ল গোবিন্দ? ট্রেলার কীসের আভাস দিল

‘রাজি’, ‘উরি’-র পর ফের দেশাত্ববোধক ছবিতে ভিকি। উরি-র জন্য তো জাতীয় পুরস্কারও পেয়েছিলেন তিনি। দর্শকদের মন কেড়েছিলেন সর্দার উধম হয়েও। প্রসঙ্গত,  ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় ভারতীয় সেনার প্রধান ছিলেন মানেকশ। তাঁর চরিত্রেই অভিনয় করছেন ক্যাটরিনার বর এবারে। বাংলাদেশের মুক্তিযুদ্ধে মানকেশের ভূমিকা দেখানো হয়েছে এই ছবিতে। তাঁর জীবনের উত্থান-পতনের কাহিনি আসার কথা আছে ২০২৩ সালে। 

অব্য দিকে, রবিবারই প্রকাশ্যে এসেছে ভিকির নতুন ছবি ‘গোবিন্দা নাম মেরা’র ট্রেলার। যা ইতিমধ্যেই হিট। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এই ছবিতে ভিকির সঙ্গে রয়েছেন কিয়ারা আডবানি আর ভূমি পেডনেকর। 

 

বন্ধ করুন