বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: ভিকির সঙ্গে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন ক্যাটরিনা, পাশে শাশুড়িও, ভাইরাল ছবি

Katrina-Vicky: ভিকির সঙ্গে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন ক্যাটরিনা, পাশে শাশুড়িও, ভাইরাল ছবি

সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন ভিকি-ক্যাটরিনা

Katrina-Vicky: সদ্য ছুটি কাটিয়ে রাজস্থান থেকে ফিরেছেন মায়ানগরীতে ফিরেছেন ভিকি-ক্যাটরিনা। ভিকির মা বীনা কৌশলের সঙ্গে মুম্বইয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ভিক্য়াট জুটি। দেখুন ছবি-

নতুন বছরের শুরুতে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন অভিনেতা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। শুক্রবার মুম্বইয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দেন এই বলিউড তারকা দম্পতি। ভিকির মা বীনা কৌশলের সঙ্গে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ভিক্য়াট জুটি।

বছরের শুরুতে রাজস্থানে ছিলেন ভিকি এবং ক্যাটরিনা। সদ্য ছুটি কাটিয়ে ফিরেছেন মায়ানগরীতে। এ দিন মন্দিরে পুজো দেওয়ার সময় বিনা মেকআপ লুকে ধরা দিয়েছেন ক্যাটরিনা। সবুজ সালোয়ার স্যুটে ধরা দিয়েছেন বলি ডিভা। অন্য দিকে সাদা শার্ট এবং বেইজ রঙের প্যান্ট পরে ধরা দিয়েছেন ভিকি। গণেশের মূর্তির সামনে মাথায় ওড়না দিয়ে হাত জোড় করে দাঁড়িয়ে প্রার্থনা করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে।

পুত্র এবং পুত্রবধূর পাশে ধূসর রঙের সালোয়ার পরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে ভিকির মাকে। নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে ভিকি-ক্যাটরিনার সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দেওয়ার ছবি। আরও পড়ুন: অজয়ের ‘ভোলা’ থেকে অক্ষয়ের ‘সেলফি’, এই ৭ রিমেক ছবি চলতি বছর বলিউডে মুক্তি পাবে

ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে হরর কমেডি সিনেমা ‘ফোন ভূত’-এ সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সঙ্গে। তাঁকে পরবর্তীতে সলমান খানের সঙ্গে আদিত্য চোপড়ার আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘টাইগার ৩’-এ  দেখা যাবে। ২০২৩ সালের দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির।

এ ছাড়া, বিজয় সেতুপতির বিপরীতে শ্রীরাম রাঘবনের নতুন ছবি ‘মেরি ক্রিসমাস’-ও রয়েছে ক্যাটরিনার হাতে। পাইপলাইনে আছে আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’।

অন্যদিকে, ভিকিকে শেষ দেখা গিয়েছিল শশাঙ্ক খৈতানের ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতে। আনন্দ তিওয়ারির শিরোনামহীন ছবিতে তৃপ্তি দিমরির সঙ্গে অভিনয় করবেন ভিকি। এটি মুক্তি পাওয়ার কথা ২৮ জুলাই। সানিয়া মালহোত্রা এবং ফাতিমা সানা শেখের সঙ্গে মেঘনা গুলজারের পরবর্তী ছবি ‘স্যাম বাহাদুর’-এও দেখা যাবে ভিকিকে।

 

বন্ধ করুন