বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমাকে ডাকা হয়নি', ‘ভিক্যাট’এর বিয়ের ১২০ জন আমন্ত্রিতদের তালিকা থেকে বাদ কিয়ারা!
ভিকি-কিয়ারা
ভিকি-কিয়ারা

'আমাকে ডাকা হয়নি', ‘ভিক্যাট’এর বিয়ের ১২০ জন আমন্ত্রিতদের তালিকা থেকে বাদ কিয়ারা!

  • বিয়ে নিয়ে রহস্য বজায় রাখছেন ক্যাটরিনা-ভিকি।

দিন কয়েকের মধ্যে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। তাঁদের বিয়ে ঘিরে চলছে তুমুল চর্চা। রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে হবে জুটির বিয়ে। 

কিন্তু ‘ভিক্যাট’-এর বিয়েতে কি আমন্ত্রন পেয়েছেন হবু বরের সহকর্মী কিয়ারা আডবানি? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্ন করা হয়েছিল কিয়ারাকে। অনেকটা প্রসঙ্গ এড়িয়ে যেতে দেখা যায় এই অভিনেত্রীকে। তিনি বলেন, ‘ওদের বিয়ে হচ্ছে? এই বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো নেমন্তন্ন করেনি’। খুব সীমিত শব্দে উত্তর দিয়ে থেমে যান ‘শেরশাহ’ নায়িকা।

২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ভিকি কৌশল এবং কিয়ারা আডবানি। সূত্রের খবর, ‘ভিক্যাট’-এর বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত তিনি। তাঁর প্রেমিক সিদ্ধার্থ মলহোত্রও নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। যদিও বিষয়টি অস্বীকার করেছেন অভিনেত্রী।

বলিউডে বিগ ফ্যাট এই ওয়েডিং এর আগে, শুক্রবার একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল সাওয়াই মাধোপুর জেলা প্রশাসনের তরফে। সুষ্ঠুভাবে আয়োজন, আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে আলোচনা হয় ওই বৈঠকে। কড়া নিরাপত্তার চাদরে মোড়া থাকবে হবু দম্পতির বিয়ের স্থান।

হাই-প্রোফাইল বিয়েতে বরুণ ধাওয়ান, রোহিত শেট্টি, শশাঙ্ক খৈতান, নাতাশা দালালের মতো ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি না থাকার সম্পূর্ণ চেষ্টা করা হয়ে আয়োজকদের টিমের তরফে। জানা যাচ্ছে, বিয়েতে ১২০ জন অতিথি আমন্ত্রিত।

 

বন্ধ করুন