বাংলা নিউজ > বায়োস্কোপ > শর্টস আর বিকিনি টপে মলদ্বীপে নতুন বউ ক্যাটরিনা, নর্মদা পাড়ে একাকী উদাস ভিকি

শর্টস আর বিকিনি টপে মলদ্বীপে নতুন বউ ক্যাটরিনা, নর্মদা পাড়ে একাকী উদাস ভিকি

ভিকি আর ক্যাটরিনা।

মলদ্বীপ থেকে ছবি শেয়ার করলেন ক্যাটরিনা ইনস্টাগ্রামে। এদিকে ভিকি রয়েছেন নর্মদা তীরে

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এখন ভারতের বউ! বিদেশ থেকে এসে বলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছিলেন নায়িকা। ডিসেম্বরেই ভিকি কৌশলের সাথে বিয়ে করেন। যদিও বিয়ের সপ্তাহখানেকের মধ্যেই মধ্যপ্রদেশে চলে আসেন ভিকি শ্যুটের জন্য। মাঝে ইন্দোরে এসে স্বামীর সাথে দেখাও করে গিয়েছেন ক্যাট। 

সোমবার মলদ্বীপ থেকে ছবি দিলেন ক্যাটরিনা। দেখা যাচ্ছের বিচের সাদা বালিতে বসে একগাল হেসে পোজ দিয়েছেন ভিকি-পত্নী! আর স্বভাবতই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতেই প্রশ্ন উঠেছে, কার সাথে এবারের ভ্যাকেশন? ভক্তরা তো কমেন্টও করেছেন, ‘ভিকি পাজি কোথায়? একসাথে ছবি দাও প্লিজ’, ‘বিয়ের পর কেউ একা একা ছবি দেয়’!

অনেক অনুরাগীই মনে করছেন হানিমুনের ছবিই বুঝি শেয়ার করেছেন ক্যাট! তবে হাতে মেহেন্দির এক ছিঁটেও না থাকা বুঝিয়ে দিচ্ছে, বিয়ের পরে যে মলদ্বীপ গিয়েছিলেন তখনের ছবি নয়, বরং এখনের ছবিই এগুলো। মনে করা হচ্ছে কোনও প্রোজেক্ট শ্যুটে বলিপাড়ার নতুন বউ গিয়েছেন এখানে। কারণ ভিকি বর্তমানে ইন্দোরে সারা আলি খানের সাথে সারছেন শ্যুটিং। 

সঙ্গে নর্মদার পারে বসে তোলা কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ভিকি। যেখানে তাঁকে দেখা গিয়েছে নীল হুডি আর ট্র্যাক প্যান্টে। সূর্যাস্তের সময় তোলা হয়েছে ছবিগুলি। যা দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছে বউকে ছেড়ে কি তবে মমন খারাপ?

দিন কয়েকের মধ্যেই বিজয় সেতুপতির সাথে ‘মেরি ক্রিসমাস’র কাজ শুরু করবেন ক্যাটরিনা। সাথে সলমন খানের সাথে ‘টাইগার ৩’র বাদ বাকি শ্যুট করার কথাও আছে। তবে, ছবির কাজে হাত দেওয়ার আগে আরও একটু মি টাইম চান নায়িকা।

বন্ধ করুন