বাংলা নিউজ > বায়োস্কোপ > পেশী ফুলিয়ে ছবি তুললেন ভিকি, নেটপাড়ায় রব ‘বিবাহিত’ তারকার পোস্ট দেখব না!
ভিকি কৌশল।

পেশী ফুলিয়ে ছবি তুললেন ভিকি, নেটপাড়ায় রব ‘বিবাহিত’ তারকার পোস্ট দেখব না!

  • শরীরচর্চা তাঁর অন্যতম পছন্দের জিনিস। অভিনয়ে শান দেওয়ার পাশাপাশি নিয়মিত জিমে ঘন্টা দুয়েক সময় কাটান ভিকি কৌশল।

শরীরচর্চা তাঁর অন্যতম পছন্দের জিনিস। অভিনয়ে শান দেওয়ার পাশাপাশি নিয়মিত জিমে ঘন্টা দুয়েক সময় কাটান ভিকি কৌশল। ক্যাটরিনা কাইফের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরও এই নিয়মের এতটুকুও হেরফের হয়নি। সদ্য, ইনস্টাগ্রামে পেশী ফুলিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন সিঙ্গল থেকে বিবাহিত-র তকমা পাওয়া এই বলি-তারকা। আর তা দেখেই হইচই শুরু হয়েছে নেটপাড়ায়। ভিকির নির্মেদ, পেটানো চেহারার প্রশংসা করার পাশাপাশি নেটপাড়ার একটি বড় অংশ তারকার এই ছবি ঘিরে মজা করতেও ছাড়েননি।

ছবিতে দেখা যাচ্ছে আলো-আঁধারিতে নিজের ফুলে ওঠা ট্রাইসেপ প্রদর্শন করছেন 'উরি' ছবির নায়ক। ছবি থেকেই স্পষ্ট সদ্য ব্যায়াম শেষ করে এই ছবিটি তুলেছেন তিনি। নেটপাড়ার বহু বাসিন্দা এই ছবির প্রশংসা করলেও তাঁর প্রচুর অনুরাগী ভরপুর পিছনে লেগেছেন। চোখে পড়েছে,'আরে, তুমি কিন্তু বিবাহিত। তাই এবার এসব ছবি দেওয়া বন্ধ করো।' আবার কেউ যেমন জিজ্ঞেস করেছেন, 'দাদা, বৌদি এখন কেমন আছেন?' এখানে 'বৌদি' বলতে কাকে বলা হয়েছে তা বলার জন্য কোনও পুরস্কার নেই।

গত ৯ই ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের পুরোনো দুর্গে রাজকীয় বিয়ে সারেন ভিক্যাট। গত বছরের সবচেয়ে চর্চিত বিয়ের আসর বসেছিল সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তে। বিয়ের ছবি পোস্ট করবার আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। উল্লেখ্য, আপতত জুহুর এক সাগরমুখী অ্যাপার্টমেন্টে সংসার পেতেছেন নবদম্পতি। যদিও শ্যুটিংয়ের কাজে ইন্দোরেই সময় কাটছে ভিকির।

বন্ধ করুন