বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky kaushal: 'মাস্টারক্লাস অভিনেতা', 'আকবর' নাসিরুদ্দিনের প্রশংসা ভিকির, রিভিউ দিলেন তাজ ডিভাইডেড বাই ব্লাডের

Vicky kaushal: 'মাস্টারক্লাস অভিনেতা', 'আকবর' নাসিরুদ্দিনের প্রশংসা ভিকির, রিভিউ দিলেন তাজ ডিভাইডেড বাই ব্লাডের

তাজ ডিভাইডেড বাই ব্লাডের তারিফ ভিকির

Vicky kaushal: তাজ ডিভাইডেড বাই ব্লাড ওয়েব সিরিজের প্রশংসা করলেন ভিকি কৌশল। নাসিরউদ্দিন শাহ থেকে অদিতি রাও হায়দারি, প্রমুখের ভূয়সী প্রশংসা শোনা গেল তাঁর কণ্ঠে।

ভিকি কৌশলকে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করতে দেখা যায়। সেখানে তিনি সদ্য মুক্তি পাওয়া তাজ: ডিভাইডেড বাই ব্লাড সিরিজের ভীষণ প্রশংসা করেন। অভিনেতা জানান এই সিরিজটি তিনি টানা দুদিন ধরে দেখেছেন। নাসিরউদ্দিন শাহ, অদিতি রাও হায়দারি অভিনীত এই সিরিজটির পরিচালনা করেছেন রোনাল্ড স্ক্যাল্পেলো। এখানে উঠে এসছে মুঘল সম্রাট আকবর এবং তাঁর সন্তানদের কথা। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় এখানে দেখা গিয়েছে ধর্মেন্দ্র, রাহুল বোস, সন্ধ্যা মৃদুল, জারিনা ওয়াহাব, প্রমুখকে।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে ভিকি লেখেন, ‘এপিক! আর অন্য কোনও ভাষা মাথায় এল না তাজ দেখেন আগেও দেখেছি, এখন আবার দেখছি। আপনাদেরও দেখা উচিত।’ তিনি আরও লেখেন ক্যাপশনে, 'জি ফাইভ হ্যাটস অফ এমন একটা মাস্টারপিস বানানোর জন্য।' অভিনেতা জানান তিনি এই সিরিজের বিষয়ে একাধিক মানুষের থেকে শুনেছিলেন। এবং তখনই ভাবেন অবসর সময় এটিকে দেখবেন। এই শো দেখে যে তাঁর মাথা ঘুরে গেছে সেটা তাঁর ভিডিয়ো থেকেই স্পষ্ট। তাঁর মতে এটি একটি ওয়ার্ল্ড ক্লাস শো।

এই ছবিতে ধর্মেন্দ্রকে নাসিরউদ্দিন শাহের ভূমিকায় দেখা গিয়েছে। তিনি তাঁর চরিত্রের প্রশংসা করে বলেন, 'ওঁর পার্টটা ভীষণ ভালো ছিল। উনি একজন লেজেন্ড। চিররঙিন।' অন্যদিকে তিনি নাসিরউদ্দিন শাহের প্রশংসা করে বলেন, 'উনি একজন মাস্টারক্লাস অভিনেতা।'

অদিতি রাও হায়দারির প্রশংসাও করেন ভিকি। সঙ্গে বলেন তিন যুদ্ধরত ভাই শুভম, তাহা এবং অসীম তিনজনই ফাটাফাটি। খুব ভালো। অভিনেতা জানিয়েছেন তিনি এই সিরিজের দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করে আছেন।

আগামীতে ভিকিকে স্যাম বাহাদুর ছবিতে দেখা যেতে চলেছে। সদ্যই তিনি সেই ছবির শ্যুটিং শেষ করেছেন। এই ছবির পরিচালনা করেছেন মেঘনা গুলজার।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী? শ্রবণা নক্ষত্রে শুক্রর প্রবেশ, এই ৪ রাশির মানুষ হবেন ধনী ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট উইকেটের সেঞ্চুরি অশ্বিনের, এই নজির ভারতের আর কারও নেই রঞ্জি ম্যাচ না খেলার জন্য ইশান,শ্রেয়সের কেন্দ্রীয় চুক্তি বাতিল হতে পারে- রিপোর্ট আটকে ৭ লাখ খোরপোশের মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.