বাংলা নিউজ > বায়োস্কোপ > মাঝরাতে পেশী ফুলিয়ে জিমে হাজির ভিকি কৌশল, দেখে হতবাক নেটপাড়া
ভিকি কৌশল। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ভিকি কৌশল। (ছবি সৌজন্যে - ফেসবুক)

মাঝরাতে পেশী ফুলিয়ে জিমে হাজির ভিকি কৌশল, দেখে হতবাক নেটপাড়া

  • ফের একবার নিজের একটি নতুন ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন ভিকি কৌশল। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

শ্যুটিংয়ে ব্যস্ত থাকার পাশাপাশি নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় থাকেন ভিকি কৌশল। মাঝেমধ্যেই সেখানে নিজের ফ্যানদের সঙ্গে গল্প-আড্ডা কিংবা নিজের ব্যক্তিগত জীবনের টুকরো টাকরা নানান মুহূর্তের ছবি ও ঘটনা শেয়ার করেন বলিপাড়ার এই তারকা। এবার ফের একবার নিজের একটি নতুন ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন বি-টাউনের এই প্রথম সারির অভিনেতা। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সেই গোটা ছবি জুড়ে রয়েছেন ভিকি কৌশল। ছবির দিকে এক ঝলক তাকালেই প্রথমেই যা নজর কাড়বে তা হল তারকার ভাস্কর্য্যের মত খোদাই করা পেশী। দু'টি হেভিওয়েট ওজনের ডাম্বেল সামনে রেখে, তার ওপর ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন 'অশ্বত্থামা'। স্পষ্ট বোঝা যাচ্ছে জিমের মধ্যে কসরৎ করার ফাঁকে এই ছবি তুলেছেন বলি-অভিনেতা। কালো রঙের মাথা ঢাকা হুডি পরলেও, ভিকির মেদহীন, টানটান পেশীবহুল চেহারা বুঝতে এতটুকুও কষ্ট হবে না দর্শকদের। তার ওপর তারকার অ্যাংরি লুককে আরও রহস্যময় করে তুলেছে গোটা ছবিজুড়ে থাকা লালচে আলো। ছবির সঙ্গে ভিকির ক্যাপশন, 'মিডনাইটস ড্রিল'। অর্থাৎ সারাদিনে সময় না পেলেও জিম সেশনে ফাঁকি দিতে নারাজ তিনি। 

মাঝরাতে জিমে গিয়েই বিস্তর ঘাম ঝরাচ্ছেন 'মাসান' এর নায়ক। ভিকির এই ছবি চোখে পড়ামাত্রই তাতে লাভ রিয়্যাক্ট দিয়েছেন 'গাল্লি বয়' খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী। ছবিতে আগুনের ইমোজি দিয়ে প্রশংসা জানাতেও কসুর করেনি সিদ্ধান্ত।

কিছুদিন আগে আরও একটি ছবি পোস্ট করেছিলেন ভিকি। এই ইনস্টাগ্রামেই। সেখানে দেখা যাচ্ছে সর্দার উধম সিংয়ের ডাবিং শেষ করে যারপরনাই ক্লান্ত ভিকি। ক্লান্তির চোটে এলিয়ে পড়েছেন ডাবিং স্টুডিওতেই। তার মধ্যেও হাসিমুখে দু-আঙুলে 'ভি' দেখিয়ে পোজ দিয়েছেন। ছবির ক্যাপশনে জানিয়েছিলেন ডাবিং করে পুরোপুরো বিধ্বস্ত তিনি।

এইমুহূর্তে ভিকির হাতে রয়েছে 'স্যাম মানেক শ'-এর বায়োপিক, 'দ্য ইমমর্টাল অশ্বত্থামা' এর মতো একাধিক ছবিউল্লেখ্য , 'অশ্বত্থামা'-য় ভিকির বিপরীতে দেখা যাবে সারি আলি খানকে। এই প্রথম বড়পর্দায় জুটি বান্ডচেন ভিকি এবং সারা।

বন্ধ করুন