বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky Kaushal: সিনেমা নিয়ে শাহরুখ কী ফুসমন্তর দিয়েছেন ভিকিকে? কী জানালেন অভিনেতা

Vicky Kaushal: সিনেমা নিয়ে শাহরুখ কী ফুসমন্তর দিয়েছেন ভিকিকে? কী জানালেন অভিনেতা

সিনেমা নিয়ে কিং খান কী ফুসমন্তর দিয়েছেন ভিকিকে?

Vicky Kaushal: শাহরুখ খানের থেকে একটি গুরুত্বপূর্ণ জিনিস শিখেছেন ভিকি। সেটা কি? প্রকাশ্যে আনলেন অভিনেতা নিজেই। দেখুন।

শাহরুখ খান ভিকি কৌশলকে কী পরামর্শ দিয়েছিলেন কোনও ছবির বিষয়ে? সেই কথাই এবার অভিনেতা একটি সাক্ষাৎকারে প্রকাশ্যে আনলেন। তিনি বলেন, কিং খান তাঁকে বলেছিলেন প্রতিটি ছবির সঙ্গে ব্যাকরণ জুড়ে থাকে। তিনি এই সাক্ষাৎকারে তাঁর আগামী ছবি ‘গোবিন্দ নাম মেরা’-র বিষয়ে নানান কথা বলেন। তিনি জানান এটা তাঁর কাছে একদম নতুন জগৎ, আর একজন শিল্পী হিসেবে তিনি তাতে অভ্যস্থ হতে চাইছেন। এই ছবিতে তিনি এমন চরিত্রে অভিনয় করেছেন যা এর আগে কখনই করেননি।

গোবিন্দ নাম মেরা ছবিতে ভিকিকে দেখা যাবে গোবিন্দ বাগমারের চরিত্রে। গোবিন্দ হচ্ছেন একজন জুনিয়র ড্যান্সার যিনি বর্তমানে দুই মহিলার চাপে নাজেহাল, একদিকে আছেন তাঁর স্ত্রী, যিনি সবসময় তাঁকে ব্যঙ্গ করেন, আরেক দিকে আছেন তাঁর প্রেমিকা যিনি তাঁকে বিয়ে করতে চান। মজা, আনন্দের মধ্যে হঠাৎ সে আবিষ্কার করে যে সে হয়তো তাঁর পূর্বপুরুষের ভিটে, যে বাড়িতে থাকে সেটা হারাতে বসেছেন। তারপর কী হয় সেটা নিয়েই এই ছবি। এটি একটি রোমান্টিক কমেডি থ্রিলার ঘরানার ছবি।

পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান, 'এটা একদম নতুন ধরনের কাজ আমার জন্য। আসলে এই বিষয়ে ব্যাকরণটা হল পরিচালক বিষয়টা কীভাবে দেখছেন, কী ভাবছেন সেটা বোঝা এবং নিজের কাজে ব্যবহার করা। বলতে পারেন এটাই আমার মুখ্য কাজ। আমি শাহরুখ খান স্যারের থেকে একটা ভীষণ গুরুত্বপূর্ণ জিনিস শিখেছি। তিনি বলেছিলেন প্রতিটা ছবিতেই একটা করে ব্যাকরণ থাকে আর সেটা পরিচালকের সঙ্গে যুক্ত থাকে। সেটা কী? সেটা হল আপনার ছবির পরিচালক ছবিটা নিয়ে কী ভাবছেন সেটা বোঝা। অভিনেতাদের কাজ হল পরিচালকের ভাবনাটা বোঝা এবং নিজের কাজে সেটাকে যুক্ত করা।'

গোবিন্দ নাম মেরা ছবির বিষয় বলতে বলা হলে অভিনেতা বলেন, 'এটা যেন আমার ডেবিউ ফিল্ম। এটা এমন একটা কাজ যা এর আগে আমি কখনই করিনি। যদিও মাত্র সাত বছরই হয়েছে বিনোদন জগতে তবুও কখনও এমন ধরনের কোনও কাজ করিনি। এটা একটা বড় পরীক্ষা। মনে হচ্ছে যেন এটা আমার প্রথম ছবি। এই ছবি আমার জন্য কাজ করতেও পারে আবার নাও পারে। আমি দারুন উচ্ছ্বসিত এই ছবিটিকে নিয়ে ঠিক যেমনটা মাসান ছবিকে নিয়ে ছিলাম।'

গোবিন্দ নাম মেরা ছবিটি শশাঙ্ক খইতান পরিচালনা করেছেন। এই ছবিতে ভিকি ছাড়াও ভূমি পেডনেকর, কিয়ারা আদবানি, রেনুকা সাহানে, দয়ানন্দ শেঠি প্রমুখকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। ১৬ ডিসেম্বর ছবিটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে। ধর্ম প্রোডাকশন, ভায়াকম ১৮ এবং শশাঙ্ক মিলে এই ছবির প্রযোজনা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.