বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky-Tripti-Katrina: তৃপ্তির শরীরী মাদকতায় বুঁদ ভিকি! ক্যাটকে নিয়ে চিন্তায় ভক্তরা, বউয়ের প্রতিক্রিয়া জানালেন নায়ক

Vicky-Tripti-Katrina: তৃপ্তির শরীরী মাদকতায় বুঁদ ভিকি! ক্যাটকে নিয়ে চিন্তায় ভক্তরা, বউয়ের প্রতিক্রিয়া জানালেন নায়ক

তৃপ্তির শরীরী মাদকতায় বুঁদ ভিকি! ক্যাটকে নিয়ে চিন্তায় ভক্তরা, বউয়ের প্রতিক্রিয়া জানালেন নায়ক

‘বাঁচলাম…’, তৃপ্তির সঙ্গে ভিকির অনস্ক্রিন ঘনিষ্ঠতা নিয়ে চর্চা চারিদিকে। ব্যাড নিউজের গান নিয়ে কী প্রতিক্রিয়া ক্যাটরিনার? 

তৃপ্তিতেই তৃপ্ত  ভিকি কৌশল! ‘তৌবা তৌবা’র পর মঙ্গলবারই সামনে এসেছে ‘ব্য়াড নিউজ’-এর নতুন গান ‘জনম’। সেখানে কখনও পুলের জলে তো কখনও স্নানঘরে অন্তরঙ্গ ভিকি-তৃপ্তি। শরীরে মিশছে শরীর, ‘ভাবি ২’র শরীরী বিভঙ্গে বুঁদ ক্যাটরিনার বর। এইসব দেখে তো চোখ ছানাবড়া ক্যাটরিনা ভক্তদের। স্বল্পবসনা তৃপ্তির ঠোঁটে ভিকির ঠোঁট দেখে ক্যাটের প্রতিক্রিয়া জানতে চায় সকলে। আরও পড়ুন-আম্বানিদের অনুষ্ঠানে ভিকির পাশে নেই বউ! কোন সুন্দরীকে দেখে ক্যাটের বর বলল ‘তৌবা তৌবা’?

এই গান নিয়ে ক্য়াটের রি-অ্যাকশন না জানা গেলেও ছবির অপর হিট গান তৌবা তৌবা নিয়ে বউয়ের প্রতিক্রিয়া ভাগ করে নিয়েছেন ভিকি। ফিল্ম কোম্পানিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, ক্যাটরিনা যখন তাকে অনুমোদনের স্ট্যাম্প দেন তখন স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন তিনি। 

‘ভাসান ডান্সার’ ভিকির তৌবা তৌবায় মুগ্ধ ক্যাট

তৌবা তৌবার সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে ভিকি জানান, ‘সবচেয়ে বড় স্বস্তি ছিল যখন ক্যাটরিনা গানটি অনুমোদন করেছিল। তার মনে হয়েছে এটা ভালো, আর আমিও হাঁফ ছেড়ে বাঁচলাম।’

কারণ ব্যাখ্যা করতে গিয়ে ভিকি বলেন, 'ও আমাকে বারবার বলছিল, ‘আমি জানি তুমি নাচতে ভালোবাসো। কিন্তু তুমি ভাসান নাচে ওস্তাদ, প্রশিক্ষিত নও। ক্যাটের মতে আমি আবেগে ভেসে যাই এবং সে আমাকে বলে যে বাস্তব জীবনের জন্য সেটা ঠিক আছে, তবে আমার উচিত ক্যামেরার জন্য এনার্জি সংরক্ষণ করে রাখা’। 

বউয়ের পরামর্শ মতোই তৌবা তৌবা গানটি শ্যুট করেছেন ভিকি। তিনি বলেন, ‘এবার সে খুশি ছিল কারণ আমি অভিব্যক্তি, চালচলন এবং অ্যাটিটিউড, সবটাই পরিমিতভাবে ফুটিয়ে তুলেছি।’ মাথা ঠাণ্ডা রেখে এবং বউয়ের টিপস মেনে যে গোটা গানটি শ্যুট করেছেন ভিকি তা দেখেই খুশি ক্যাটরিনা। 

তৌবা তৌবার মিউজিক ভিডিয়ো গত ২ জুলাই প্রকাশিত হয়েছে এবং ইনস্টাগ্রাম রিলসে শীর্ষ বাছাই হিসাবে এর দাপট জারি রয়েছে। 

আরও পড়ুন-ক্যাটরিনাকে নিয়ে মনোমালিন্য অতীত! ভিকিতে মুগ্ধ সলমন, বউয়ের প্রাক্তনকে কী জবাব নায়কের?

নিজেদের প্রেম কাহিনি নিয়ে বিয়ের আগে পর্যন্ত একটা শব্দও খরচ করেননি ভিকি-ক্যাটরিনা। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের ফোর্ট বারওয়ারার সিক্স সেন্সেস রিসর্টে গাঁটছড়া বাঁধেন এই প্রেমিক যুগল।

ভিকিকে আগামীতে ব্যাড নিউজ ছবিতে দেখা যাবে। আনন্দ তিওয়ারি পরিচালিত এই ছবিতে তৃপ্তি ও অ্যামি ভির্কের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ভিকি। ছবিটি ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এদিকে ক্যাটরিনাকে সর্বশেষ বিজয় সেতুপতির বিপরীতে শ্রীরাম রাঘবনের 'মেরি ক্রিসমাস' ছবিতে দেখা গেছে। আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়ার সাথে ‘জি লে জারা’ ছবি ৩ বছর আগে সই করেছিলেন ক্যাট। এগোয়নি এই প্রোজেক্টের কাজ। এর বাইরে আপতত ক্যাটের হাতে নতুন কোনও ছবি নেই। 

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ডোডায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, শহিদ অফিসার-সহ সেনার ৪ জওয়ান, গুরুতর আহত ১ দলকে তাতাতে বিদায়ী কোচকে ভিডিয়ো কল, লক্ষ্মণের কর্মে হতবাক টিম ইন্ডিয়ার তরুণরা

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.