প্রকাশ্যে এল ভূত: দ্য হন্টেড শিপের ট্রেলার (ইউটিউব)
প্রকাশ্যে এল ভূত: দ্য হন্টেড শিপের ট্রেলার (ইউটিউব)

সম্বল একটা মাত্র টর্চ! ভূতুড়ে জাহাজে ভূতের মুখোমুখি ভিকি কৌশল

  • প্রকাশ্যে এল ভিকি কৌশল-ভূমি পেদনেকর অভিনীত ভূত: দ্য হন্টেড শিপের ট্রেলার।
  • এই হরর ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ডেব্যিউটান্ট পরিচালক ভানু প্রতাপ সিং।

টিজারের পর সোমবার প্রকাশ্যে এল ভিকি কৌশলের ভূত: দ্য হন্টেড শিপের ট্রেলার। পরিচালক ভানু প্রতাপ সিংয়ের এই ছবির ট্রেলার নিঃসন্দেহে শিহরণ জাগাবে দর্শক মনে। এই হরর ছবিতে ভিকি ছাড়াও গুরুত্বপূর্ন ভূমিকায় থাকছেন ভূমি পেদনেকর।

ভূত: দ্য হন্টেড শিপের ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন ছবির প্রযোজক করণ জোহর।



ট্রেলারে দেখা যাচ্ছে ভগ্নদশাগ্রস্ত সি বার্ড নামের একটা জাহাজ মুম্বইয়ে জুহু বিচে এসে উপস্থিত খারাপ আবহাওয়ার জন্য, অথচ সেই জাহাজ জনমানবহীন! সার্ভে অফিসার পৃথ্বী অর্থাত্ ভিকির উপর দায় বর্তায় এই ঘটনার তদন্তের। শুধুমাত্র একটা টর্চকে সম্বল করেই সেই ভূতুড়ে জাহাজে প্রবেশ করে সে। এরপরই নানান ভৌতিক ঘটনার সম্মুখীন হয় পৃথ্বী। একটি বাচ্চা মেয়ে কখনও জাহাজের দেওয়াল বেয়ে হেঁটে বেড়ায় তো কখনও অন্য কারুর উপস্থিতি টের পায় সে। এরপর হাসপাতালের বিছানায় শুয়ে ভিকিতে বলতে শোনা গেল, ‘ওই জাহাজে একটা বাচ্চা মেয়ে ছিল’। সার্ভে অফিসার পৃথ্বী সি বার্ড জাহাজ সম্পর্কে তথ্য জোগাড়ে নেমে জানতে পারে সেটা ভূতুড়ে জাহাজ। পাশাপাশি আশুতোষ রাণা ভিকিকে জানান, তাঁর জীবনে যা কিছু অদ্ভূত ঘটনা ঘটছে সেটার জন্য হ্যালুসিনেশন নয় দায়ী এক অতৃপ্ত আত্মা। এরপর ফের সেই জাহাজে ফিরে যান ভিকি-সে কি আদতে পারবে এই কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে? সেই উত্তর পেতে তো অপেক্ষা দিন কয়েকের। তবে ভূতের ট্রেলার আপনার মেরুদণ্ড দিয়ে ভয় আর উদ্বেগের চোরস্রোত বইয়ে দেয়।

ভূতের মুখোমুখি...
ভূতের মুখোমুখি...


প্রসঙ্গত এই ছবির জন্য শুধু ঘামই নয় রক্তও ঝড়িয়েছেন ভিকি কৌশল। শ্যুটিংয়ের সময় একটি দড়জা উল্টে বড়সড় বিপদের সম্মুখীন হয়েছিলেন জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেতা। ১৩ সেলাই পড়ে তাঁর মুখে।

গত বছর নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে বালার জন্য ছবির মুক্তি পিছিয়ে দেন প্রযোজক করণ। ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।




বন্ধ করুন