বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky-Katrina Wedding: ৬ লাখের টয়লেট সিট! ‘ভিক্যাট’-এর বিয়ের রাজকীয় ভেন্যু ঘুরিয়ে দেখাল ভিকির বোন
দেখে চোখ ছানাবড়া হবে!
দেখে চোখ ছানাবড়া হবে!

Vicky-Katrina Wedding: ৬ লাখের টয়লেট সিট! ‘ভিক্যাট’-এর বিয়ের রাজকীয় ভেন্যু ঘুরিয়ে দেখাল ভিকির বোন

  • চোখ হবে ছানাবড়া! দেখুন অতিথিদের কেমন রাজার হালে রেখেছিলেন ভিকি-ক্যাটরিনা। 

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিগ ফ্যাট ওয়েডিং নিয়ে চর্চা যেন কিছুতেই থামছে না। বলিউডের এই তারকা জুটি গত ৯ই ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাকে বাঁধা পড়েছে। বিয়েতে অতিথিদের জন্য একগুচ্ছ নিয়ম আরোপ করা হয়েছিল। বিয়ের অনুষ্ঠানে নাকি মোবাইল ফোন নিয়ে প্রবেশের অনুমতি ছিল না, অতিথিদের জন্য ছিল সিক্রেট কোড- এমন নানান কথা বিয়ের বেশকিছুদিন আগে থেকেই শোনা গিয়েছে। 

এই সব শর্ত কতখানি সত্যি, আর কতটা রটনা তা বলা মুশকিল। তবে  এই বিয়ের প্রস্তুতি বা সেই সম্পর্কিত কোনও ছবি বিয়ে মেটবার তথা ভিক্যাট জুটি আনুষ্ঠানিকভাবে নিজেদের বিয়ের ছবি প্রকাশ্যে আনবার আগে ফাঁস হয়নি। হ্যাঁ, সাংবাদিকদের কল্যাণে বর-কনের আবছা কিছু ছবি ওইদিন সন্ধ্যায় সামনে এসেছিল বটে কিন্তু তা বিয়ে বাড়ির ভিতরের কারুর তোলা নয়। অতিথিরা ভিক্যাট জুটির আবেদন অক্ষরে অক্ষরে মেনে চলেছেন তা বলাই যায়। 

ভিকির তুতো বোন ডঃ উপাসনা বোহরা এবং তাঁর স্বামী অরুণেন্দ্র কুমার নিজেদের ইউটিউব চ্যানেলে সম্প্রতি তুলে ধরেছেন ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের ভেন্যুর ঝলক। অতিথিদের আপ্যায়নের জন্য কেমন ব্যবস্থা ছিল সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় তা ধরা পড়েছে জুটির ব্লগে। অরুণেন্দ্র নিজের ইউটিউব ব্লগে যে ভিডিয়ো তুলে ধরেছেন সেখানে বিলাসবহুল অতিথিদের রুম দেখলেই আপনার মনে একটা রাজকীয় ভাব আসবে। রাজমহলের ধাঁচে বানানো ঘরের ইন্টেরিয়ারের কাজ, বিভিন্ন অ্যান্টিক জিনিস ব্যবহার করা হয়েছে ঘরগুলি সাজাতে।

ঘরের সঙ্গে লাগোয়া স্নানঘরও আপনাকে অবাক করবে। সেখানে রয়েছে মোশন-সেনসর টয়লেট, যেটি রিমোট কন্ট্রোল দ্বারা পরিচালনা করতে হয়। বাথরুমের টয়লেট সিটের দামই নাকি ৬ লক্ষ টাকা! বিয়ের প্রত্যেক অনুষ্ঠানে তাঁরা চুটিয়ে এনজয় করেছেন জানান ভিকির বোন ও ভগ্নিপতি। বৌদি ক্যাটরিনা তাঁর স্বামীর গান শুনে মুগ্ধ হয়েছেন জানান উপাসনা। খুব শীঘ্রই বিয়ের অনুষ্ঠানের ব্লগও তাঁরা ফ্যানেদের সামনে তুলে ধরবেন জানিয়েছেন দুজনে। 

কাছের মানুষদের উপস্থিতিতেই এই বিয়ের পর্ব সারেন ভিকি-ক্যাটরিনা। বলিউডের হাতেগোনা সদস্য, এবং দুই পরিবারের শুভেচ্ছা ও আর্শীবাদ নিয়ে নতুন সফরের পথে পা বাড়িয়েছেন ভিক্যাট। বিয়ের পর্ব মেটবার পর প্রথম পোস্টে অনুরাগীদের উদ্দেশে ভিকি-ক্যাটরিনা লেখেন- 'শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’। এখন সকলের চোখ দুজনের রিসেপশনের দিকে। 

 

বন্ধ করুন