বাংলা নিউজ > বায়োস্কোপ > বউয়ের জন্য নাচছেন ভিকি, লজ্জায় লাল ক্যাটরিনা! প্রেমভরা ভিডিয়োয় আপ্লুত নেটিজেনরা

বউয়ের জন্য নাচছেন ভিকি, লজ্জায় লাল ক্যাটরিনা! প্রেমভরা ভিডিয়োয় আপ্লুত নেটিজেনরা

ক্যাটরিনার জন্য ভিকির নাচ।

মালদ্বীপে ভিকি কৌশলকে তাঁর বউ ক্যাটরিনা কাইফের জন্য নাচতে দেখা গেল। আর লাজুক মুখে তা দেখছেন ক্যাটরিনা। মিনি মাথুর এই ভিডিয়োটি শেয়ার করেছেন। এখানে দেখুন-

ক্যাটরিনার জন্য নাচ করছেন ভিকি, আর তা দেখে লজ্জায় একেবারে লাল ক্যাটরিনা। ভাইরাল হল কিছু এমনই দৃশ্য। শনিবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মিনি মাথুর একটা ভিডিয়ো দেন, যা দেখায় ২০২২ কেমন কেটেছে তাঁদের। আর সেই ভিডিয়োতেই ঝলক মিলল ভিকি-ক্যাটের।

মিনি এই পোস্টের ক্যাপশনে লিখলেন, ‘২০২২ সালে কৃতজ্ঞ হওয়ার জন্য অনেক কিছু আছে তাই আসুন সবচেয়ে গুরুত্বপূর্ণ দিয়ে শুরু করি- ভালোবাসা! কারণ, ভালোবাসা আপনার প্রয়োজন সবসময়।’ সঙ্গে জুড়েছেন #Thankyou2022 #newyear #love #friends #family।

কমেন্ট সেকশনে এক অনুরাগী লিখলেন, ‘ভিকির নাচ দেখানোর জন্য অনেক ধন্যবাদ।’ আরেকজন লিখলেন, ‘ভিকি নাচছে আর ক্যাটরিনা ডান্স করছে। কী সুইট।’

ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে হরর কমেডি সিনেমা ‘ফোন ভূত’-এ সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সঙ্গে। তাঁকে পরবর্তীতে সলমান খানের সঙ্গে আদিত্য চোপড়ার আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম টাইগার ৩-এ দেখা যাবে। এই বছরের দীপাবলিতে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।

এছাড়া, বিজয় সেতুপতির বিপরীতে শ্রীরাম রাঘবনের নতুন ছবি ‘মেরি ক্রিসমাস’-ও রয়েছে ক্যাটরিনার হাতে। পাইপলাইনে আছে আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’।

ভিকিকে শেষ দেখা গিয়েছিল শশাঙ্ক খৈতানের ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতে ভূমি পেডনেকর এবং কিয়ারা আদভানির সঙ্গে। আনন্দ তিওয়ারির নাম ঠিক না হওয়া ছবিতে তৃপ্তি দিমরির সঙ্গে অভিনয় করবেন। এটি মুক্তি পাওয়ার কথা ২৮ জুলাই৷ সানিয়া মালহোত্রা এবং ফাতিমা সানা শেখের সঙ্গে মেঘনা গুলজারের পরবর্তী ছবি ‘স্যাম বাহাদুর’-এও দেখা যাবে ভিকিকে। ইতিমধ্যেই কলকাতায় শ্যুট করে গিয়েছেন। চলতি বছরের ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা।

বন্ধ করুন