বাংলা নিউজ > বায়োস্কোপ > জিলেপি-সিঙাড়া নিয়ে হাজির মহিলা, ভিকি কৌশলের প্রতিক্রিয়ায় তৈরি হবে নতুন ধারণা!
ভিকি কৌশল
ভিকি কৌশল

জিলেপি-সিঙাড়া নিয়ে হাজির মহিলা, ভিকি কৌশলের প্রতিক্রিয়ায় তৈরি হবে নতুন ধারণা!

  • বাড়িতে না বলেই ওই মহিলা চলে এসেছিলেন ভিকির সঙ্গে দেখা হবে{

ইন্দোর বিমানবন্দরে নামতেই ভক্তদের উষ্ণ অভ্যর্থনায় মেতে উঠলেন অভিনেতা ভিকি কৌশল। হাতে সিঙাড়া নিয়ে ভিকির সঙ্গে দেখা করতে আসেন এক ভক্ত। সেই সিঙাড়া হাতে সেলফি তুলে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেতা। 

সিঙাড়া পিছনের রহস্য ভেদ করেন খোদ অভিনেতা। তিনি জানান, এক ভক্ত তাঁর সঙ্গে ইন্দোর বিমানবন্দরে দেখা করতে এসেছে হাতে করে সিঙাড়া এবং জিলেপি নিয়ে। এমনকী তিনি বাড়িতে মা-বাবাকে না জানিয়ে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন।

সিঙাড়া সঙ্গে ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লেখেন, ‘বলেছিলাম খেতে পারব না। তবে তুমি হর্ষিতা (@vickyyismylifeline)! ভেবে খুশি হলাম আমার এমন এক ভক্ত রয়েছে যে জানে আমার খিদে পেয়েছিল। বাবা মাকে না জানিয়ে এয়ারপোর্টে চলে এসেছে হাতে সিঙ্গারা জিলাপি নিয়ে। কাকু কাকিমা যদি এটা পড়ো তবে রাগ করো না। অনেক ভালবাসা তোমাকে! ইন্দোরের সিঙ্গারা খেতে দারুণ’।

এমনকী ভিকি অনুরাগীও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন। সকলকে জানান, ভিকির সঙ্গে দেখা করে তিনি কতটা উৎফুল্ল। এমনকী তিনি জানান, ভিকিকে যখন এয়ারপোর্টে সে নাম ধরে ডাকেন, ভিকি তাঁকে চিনতেও পারেন। এমনকী ভিকি তাঁকে কাঁদতে বারণ করেন। সেলফি তোলার কথা বলেন। 

পরবর্তী ছবির শ্যুটিংয়ের জন্য ইন্দোরে গিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন মানুষী ছিল্লার। এছাড়াও ভিকির পাইপলাইনে রয়েছে সর্দার ‘উধাম সিং’, ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’। 

হিন্দুস্তান টাইমনকে দেওয়া সাক্ষাৎকারে গত মাসে কাজ সম্পর্কে বলতে গিয়ে ভিকি জানিয়েছেন, তিনি ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ শ্যুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটা তাঁর প্রথম সুপারহিরো চরিত্র নিয়ে ছবি। ছবিতে কাজ করার জন্য তিনি মুখিয়ে রয়েছেন। নতুন করে নিজেকে উপস্থাপন করার চেষ্টা করেছেন তিনি।

বন্ধ করুন