বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিকি জড়িয়ে ধরার পরেই কেঁদে ফেলল ভক্ত, কাঁপতে লাগল উত্তেজনায়! দেখুন Viral Video
মহিলা ভক্তের সঙ্গে ভিকি কৌশল। 
মহিলা ভক্তের সঙ্গে ভিকি কৌশল। 

ভিকি জড়িয়ে ধরার পরেই কেঁদে ফেলল ভক্ত, কাঁপতে লাগল উত্তেজনায়! দেখুন Viral Video

  • ভিকি কৌশল আর তাঁর মহিলা ভক্তের কাণ্ড দেখে মুখে চওড়া হাসি নেটপাড়ার! অভিনেতার তারিফ হল ভরে ভরে। 

এই ক'দিন আগেই টাইগার শ্রফকে দেখে অজ্ঞান হয়ে গিয়েছিল এক মহিলা ভক্ত। আর এবার ভিকি কৌশলের সঙ্গে হাত মিলিয়ে থরথর কাঁপতে দেখা গেল এক মহিলাকে। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে ভিডিয়োখানা। এরকম একটা ফ্যান মোমেন্ট চুটিয়ে উপভোগ করতে দেখা গিয়েছে সকলকে।

রিমঝিম নামের ওই মহিলা ইনস্টাগ্রামে ভিকির সঙ্গে দেখা হওয়ার ভিডিয়ো শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘উড়ি’-অভিনেতার সঙ্গে দেখা হওয়ার পর তিনি আরও বড় ভক্ত হয়ে গিয়েছেন।

ভিকির সাথে হাত মিলিয়ে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন রিমঝিম। শুধু তাই নয়, দেখা যায় উত্তেজনায় হাত কাঁপছে। দু'জনের এই মিষ্টি মুহূর্ত দেখে একবাক্যে সকলে মেনে নিয়েছেন খুব মিষ্টি একটা মুহূর্ত। শুধু তাই নয়, রিমঝিমের নামের প্রশংসায় ভিকির বলা, ‘খুব মিষ্টি নাম’ কথাটাও খুবই ভালো লেগেছে সবার। আরও পড়ুন: ‘চালাক’ বউ পেয়ে খুব খুশি ভিকি! ক্যাটরিনাকে বিয়ে করার সুবিধে জানালেন নিজের মুখে

বায়োপিক ‘শ্যাম বাহাদুর’-এ এরপর দেখা যাবে ভিকিকে। এরপর সারা আলি খানের সঙ্গে নাম ঠিক না হওয়া ছবিতেও রয়েছেন তিনি। শশাঙ্ক খৈতানের ‘গোবিন্দা নাম মেরা’ ও ধর্মা প্রোডাকশনের ব্যানারে আনন্দ তিওয়ারির পরবর্তী ছবিতে দেখা যাওয়ার কথা আছে ভিকির।

প্রসঙ্গত, ২০২১-র ডিসেম্বরেই বিয়ে করেন ভিকি কৌশল। এখন ক্যাটরিনা আর ভিকিকে একসঙ্গে দেখতে পেলেই তাই আনন্দে মাতে অনুরাগীরা। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও দুই তারকা প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট করে থাকেন। দোল থেকে ক্রিসমাস, ভ্যালেন্টাইন্স ডে-- লাভিডাবি ছবি দেওয়ার সুযোগই ছাড়েন না।

 

 

বন্ধ করুন