বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাটের সাথে ঘুরতে গিয়ে সোলো ছবি দিল ভিকি, ‘ভাবির দিকে নজর দেব না’ খিল্লি ভক্তর
ক্যাটের সাথে ঘুরতে গিয়ে শুধু নিজের ছবি শেয়ার করছেন ভিকি!

ক্যাটের সাথে ঘুরতে গিয়ে সোলো ছবি দিল ভিকি, ‘ভাবির দিকে নজর দেব না’ খিল্লি ভক্তর

  • অজানা আইল্যান্ডে সময় কাটাচ্ছেন বলিউডের ‘পাওয়ার কাপল’ ভিকি আর ক্যাটরিনা। 

অজানা আইল্যান্ডে একান্তে সময় কাটাচ্ছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। বৃহস্পতিবারই বরের সাথে বেশ মাখোমাখো ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। তবে একার! আর ভিকির সাথে ক্যাটরিনাকে দেখতে না পেয়ে কার্যত হতাশ ভক্তরা। যা চোখে পড়েছে তাঁদের কমেন্টে।

ডেকের পাশে রাখা স্পিড বোট। সমুদ্রের দিকে ভিকি মুখ করে থাকায় ক্যামেরায় ধরা পড়েছে তাঁর পুরুষালি পিঠ। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘ওয়াইফাই নেই, কিন্তু তাও একটা স্ট্রং কানেকশন বোধ করছি’। ভিকির শেয়ার করা এই ছবিতে নানা মন্তব্য চোখে পড়েছে। একজন লিখেছেন, ‘ভাবির ছবি দাও। বলেছি তো নজর দেব না’। আরেকজন আবার ক্যাপশন নিয়েই করেছেন মস্করা, ‘ওয়াইফাই নেই তো ছবি পোস্ট করলে কীভাবে’!

তবে, ভিকি ইনস্টা ওয়ালে ছবি না দিলেও নিজের স্টোরিতে ক্যাটরিনার সাথে তোলা একটি সেলফি পোস্ট করেছিলেন। সেখানেও তাঁদের বেশ মাখোমাখো অবস্থাতেই পাওয়া গিয়েছে।

ভিকির ইনস্টাস্টোরি।
ভিকির ইনস্টাস্টোরি।

বিয়ের তিন মাস পর এটা যুগলের দ্বিতীয় হানিমুন। ২০২১ সালের ডিসেম্বরে রাজস্থানের ফোর্ট বারওয়ারা ভাড়া করে, ধুমধাম করেই বিয়ে করেন তাঁরা। তবে, খবর অনুযায়ী জুটির আইনি বিয়ে হয় মার্চের শেষে। বিয়ের পরদিনই উড়ে গিয়েছিলেন দু'জনে। তখনও তাঁদের গন্তব্য ছিল সিবিচ। লোকেশনের কথা নিজেদের মুখে না আনলেও বোঝা গিয়েছিল তাঁরা রয়েছেন মলদ্বীপে।

বন্ধ করুন