ভিকি কৌশল (ছবি-ইনস্টাগ্রাম)
ভিকি কৌশল (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনের নিয়ম ভেঙে সত্যিই কি ক্যাটরিনার সঙ্গে দেখা করলেন ভিকি? মুখ খুললেন তারকা

  • লকডাউনের মধ্যেই নাকি চর্চিত বান্ধবী ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ভিকি। এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

লকডাউনের নিয়ম ভেঙে নাকি বাড়ির বাইরে বেরিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। এর জন্য মুম্বই পুলিশের জেরা মুখে পড়তে হয়েছে উরি তারকাকে। দুদিন আগেই সোশ্যাল মিডিয়া তোলপাড় এই খবর নিয়ে। জানা গিয়েছিল লকডাউনের মধ্যেই নাকি চর্চিত বান্ধবী ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ভিকি।

গোটা বিষয় নিয়ে প্রথমে চুপ থাকলেও, বৃহস্পতিবার মুখ খুললেন ভিকি কৌশল। সোশ্যাল মিডিয়ায় এই গুজবকে সম্পূর্ন ভিত্তিহীন বলে খারিজ করলেন স্বয়ং অভিনেতা। উরি তারকা টুইট বার্তায় জানান, আমার লকডাউন ভাঙা এবং পুলিশি জেরার মুখে পড়ার খবর সম্পূর্ন ভুয়ো। লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি বাড়ির বাইরে পা রাখিনি পর্যন্ত। দয়া করে মিথ্যা প্ররোচনায় পা দেবেন না’।


ভিকির এই জবাবে অনেকটা স্বস্তিতে অনুরাগীরা। একজন যেমন লিখেছেন, 'আমি খুব খুশি, তুমি আসল সত্যিটা প্রকাশ করলে। এইভাবে প্রমাণ ছাড়া দুই তারকাকে নিয়ে কুৎসা রটা্নো মানে তাঁদের সম্মানহানি করা। আমরা তোমার সঙ্গে রয়েছি'। অন্য একজন লেখেন 'তোমায় আমরা বিশ্বাস করি ভিকি। যে সমস্ত মানুষ এই সব গুজব ছড়ায় তাদের প্রতি আমার করুণা হয়'।

দিন কয়েক আগে অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধেও লকডাউনের নিময় লঙ্খন করার অভিযোগ উঠেছিল। পরিচালক বিবেক অগ্নিহোত্রী সোনাক্ষীর বিরুদ্ধে এই অভিযোগ এনেছিলেন। যদিও অভিনেত্রী সাফ জানান শ্যুটিং স্টুডিওর ওই ছবিটি পুরোনো। গোটা ঘটনায় ক্ষুদ্ধ নায়িকা মুম্বই পুলিশ ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে ট্যাগ করে টুইট করেন ‘কীভাবে নিজেদের সম্পর্কে ভুয়ো খবর ছড়ানো বন্ধ করা সম্ভব?’ যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তর্কাতর্কি হয় সোনাক্ষী ও বিকে অগ্নিহোত্রীর মধ্যে।



বন্ধ করুন