বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky Kaushal as Chhatrapati Maharaj: ‘ছত্রপতি সম্ভাজি’র চরিত্র পেলেন ভিকি কৌশল

Vicky Kaushal as Chhatrapati Maharaj: ‘ছত্রপতি সম্ভাজি’র চরিত্র পেলেন ভিকি কৌশল

‘ছত্রপতি সম্ভাজি’র চরিত্রে ভিকি কৌশল

Vicky Kaushal as Chhatrapati Maharaj: লক্ষ্মণ উটেকরের আগামী ছবিতে ছত্রপতি সম্ভাজি মহারাজের চরিত্রে দেখা যাবে ভিকি কৌশলকে। এর আগে অবশ্য এই পরিচালক-অভিনেতা জুটির রোমান্টিক কমেডি ঘরানার ছবি মুক্তি পেতে চলেছে। পড়ুন বিস্তারিত।

ভিকি কৌশল এবার ঐতিহাসিক চরিত্রে। আরও একবার একদম নতুন ধরনের চরিত্রে, নতুন অবতারে ধরা দিতে চলেছেন উড়ি খ্যাত অভিনেতা। তাঁকে লক্ষ্মণ উটেকরের ছবিতে দেখা যাবে। মিমি ছবির পরিচালক জানিয়েছেন যে তাঁর আগামী ছবিতে ভিকি থাকছেন, তাও ছত্রপতি সম্ভাজি মহারাজের চরিত্রে। তবে তার আগে এই পরিচালক অভিনেতা জুটির নতুন ছবি, রোমান্টিক কমেডি ঘরানার ছবি মুক্তি পেতে চলেছে। ছত্রপতি শিবাজি মহারাজের ছেলে হলেন ছত্রপতি সম্ভাজি মহারাজ। ছত্রপতি শিবাজি মারাঠা সাম্রাজ্য প্রতিষ্ঠা করেছিলেন।

পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে লক্ষ্মণ উটেকর জানিয়েছেন, 'ওর উচ্চতা, দেহের গড়ন, ব্যক্তিত্ব সহ অনেক কিছুই ছত্রপতি সম্ভাজি মহারাজের সঙ্গে বেশ মিল আছে। এছাড়া দুর্দান্ত অভিনয় করে ও। আমরা কোনও রকমের লুক টেস্ট করিনি। আমি নিশ্চিত ছিলাম যে সম্ভাজির চরিত্রে ওই অভিনয় করবে, ওকেই মানাবে।' তিনি আরও জানিয়েছেন যে আগামী চার মাস ভিকি অস্ত্রবিদ্যা শিখবেন, একই সঙ্গে ঘোড়া চালানো সহ অন্যান্য জিনিস। একবার সব হয়ে গেলে শ্যুটিং শুরু হবে এই ছবি।

ছত্রপতি সম্ভাজির গল্প বড়পর্দায় নিয়ে আসতে ব্যাকুল এই পরিচালক। তিনি এই ছবির বিষয়ে বলেন, 'আমরা সবাই ছত্রপতি শিবাজির কথা জানি, কিন্তু কতজন ছত্রপতি সম্ভাজির কথা জানি? তাঁর লড়াই, তাঁর অবদানের সম্পর্কে কতটা ওয়াকিবহাল আমরা? মারাঠা সাম্রাজ্যের জন্য তিনি কী কী করেছিলেন জানা প্রয়োজন।'

বর্তমানে প্রি প্রোডাকশন পর্যায়ে আছে এই ছবিটি। আগামী অগস্ট কী সেপ্টেম্বর থেকে হয়তো এই ছবির শ্যুটিং শুরু হবে। এখনও ছবির নাম ঠিক করা হয়নি। তবে জানা হয়েছে বিজন ম্যাডক ফিল্মস এই ছবির প্রযোজনা করবে। এই প্রযোজনা সংস্থার সঙ্গে পরিচালক আগেও দুটি কাজ করেছেন। এবং সেই ছবি দুটি অর্থাৎ লুকা ছুপি এবং মিমি হিট করেছে। এখন তাঁদের আগামী ছবি, অর্থাৎ সেই রোমান্টিক কমেডি ঘরানার ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এই ছবিতে ভিকি ছাড়াও সারা আলি খানকে দেখা যাবে। তিনি জানিয়েছেন, 'ছবিটি তৈরি আছে। এপ্রিল মুক্তি পাবে।'

বন্ধ করুন